মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন


বিশ্বনাথে হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট থেকে ১০ রোগি পেলেন ২ লক্ষ ৮০ হাজার টাকা

বিশ্বনাথে হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট থেকে ১০ রোগি পেলেন ২ লক্ষ ৮০ হাজার টাকা


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ থেকে গরীব অসহায় ক্যান্সার ও কিডনী রোগিদের নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শুক্রবার (১এপ্রিল) বিকেল ৩টায় বিশ্বনাথ পৌর শহরস্থ ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ওয়াহিদুর রহমানের নিজ বাসভবনে ১০জন রোগির স্বজনদের হাতে ২৮ হাজার করে ২ লক্ষ ৮০ হাজার টাকা তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট শালিশ ব্যক্তিত্ব মফিজুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী আজিজুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, সংগঠক খলিলুর রহমান, ট্রাস্টের কো-অর্ডিনেটর ও এমপি মোকব্বির খানের ব্যক্তিগত সহকারি অসিত রঞ্জন দেব।

উল্লেখ্য, ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ওয়াহিদুর রহমান, ট্রাস্টি আজিজুল হক, জাহিদুর রহমান, তাজিদুর রহমান, ফয়জুর রহমান, আজিজুর রহমানের মাধ্যমে প্রতিবছর গরীব শিশুদের বিনামূল্যে খৎনা, ফ্রি চক্ষু শিবির, অসহায় পরিবারের মেয়ের বিয়ে, গরীবদের ঘর তৈরি করে দেয়া, টিওবওয়েল স্থাপন, ক্যান্সার ও কিডনী রোগিদের আর্থিক অনুদান প্রদানসহ আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin