রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন


বিশ্বনাথে হাসমত উল্লাহ তালুকদার কল্যাণ ট্রাস্টের উদ্বোধন : গরীবদের মাঝে ত্রাণ বিতরণ

বিশ্বনাথে হাসমত উল্লাহ তালুকদার কল্যাণ ট্রাস্টের উদ্বোধন : গরীবদের মাঝে ত্রাণ বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথ উপজেলার ৩নং অলংকারী ইউনিয়নের কামালপুর গ্রামের হাসমত উল্লাহ তালুকদার কল্যাণ ট্রাস্টের উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে ট্রাস্টের পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে শতাধিক অসহায় গরীবদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার কামালপুর গ্রামের হাজী হারিছ উল্লাহ ও সাজিদ উল্লাহ’র বাড়িতে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, সমাজের বিত্তশালীরা অসহায় দুস্থ গরিবের পাশে দাঁড়ানো আমাদের নবীর শিক্ষা। রমজান মানুষকে পাপ মুক্ত রাখে এবং মানবতার কল্যাণের শিক্ষা দেয়। সমাজ সচেতন লোকজনকে খুঁজে খুঁজে বের করে তাদের পাশে দাঁড়ানো এবং নিজ নিজ অবস্থান থেকে সাহায্য সহযোগিতা করাই হচ্ছে মানবতার ধর্ম। তিনি অসহায় মানুষ যাতে রমজানে কষ্ট না পায় সে জন্য সহযোগিতা হাত বাড়াতে সকলের প্রতি আহবান জানান।

কল্যাণ ট্রাস্ট্রের ট্রাস্ট্রি যুক্তরাজ্য প্রবাসী হারুনুর রশিদের সভাপতিত্বে ও সংগঠক একেএম তুহেমের পরিচালনায় বক্তব্য অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাইম ব্যাংক আম্বরখানা শাখার ব্যবস্থাপক তাজ উদ্দিন আহমদ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক জালাল উদ্দিন জালাল, যুগ্ন আহবায়ক আলতাব হোসেন, যুক্তরাজ্য প্রবাসী তাজ উদ্দিন আহমদ।

উত্তরসূরিদের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগীয় সমন্বয়ক এবং প্রফেসর হেনা নুরজাহান।

অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন, কামালপুর জামে মসজিদের ইমাম হোসাইন আহমদ।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আসাব উদ্দিন, মুস্তাক আহমদ, আব্দুল কাইয়ুম, আব্দুল রব, দবির মিয়া, আবুল কালাম প্রমুখ। অনুষ্ঠান শেষে এলাকার শতাধিক দরিদ্র মানুষের মধ্যে পবিত্র রমজান উপলক্ষ্যে চাল, ডাল, তৈল সহ প্রয়োজনী ত্রাণ বিতরণ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin