শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন


বিশ্বনাথে ‘হোপ ফোর চেইনঞ্জ  ইউকের’ খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথে ‘হোপ ফোর চেইনঞ্জ  ইউকের’ খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

 

বিশ্বনাথ প্রতিনিধি

মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ‘হোপ ফোর চেইনঞ্জ ইউকের’ উদ্যোগে ও ‘প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র ব্যবস্থাপনায় এলাকার প্রায় দেড় শতাধিক অসহায়-গরীব ও দুস্থ পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার রামপাশা ইউনিয়নের পালেনচক গ্রামস্থ সংগঠনের কার্যালয়ে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লাচ্ছি, ময়দা, সোয়াবিন তেল, ছানা, গুড়, পিয়াজ ও আলু। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ছইল মিয়ার দ্বিতীয় পুত্র ফজলু মিয়ার অর্থায়নে ‘হোপ ফোর চেইনঞ্জ ইউকের’ উদ্যোগে ও ‘প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র ব্যবস্থাপনায় ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি ও বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য আহমদ আলী হিরনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তাওহিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার আয়াজ আলী।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এলাকার মুরব্বী আব্দুল মতিন। এসময় উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল তাহিদ, ফাউন্ডেশনের সহ সভাপতি হাবিবুর রহমান, সদস্য লয়লুছ মিয়া, আলী হোসেন প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin