শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:২২ পূর্বাহ্ন


বিশ্বনাথে ৩৫০জনকে‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র কম্বল প্রদান

বিশ্বনাথে ৩৫০জনকে‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র কম্বল প্রদান


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথের সামাজিক সংগঠন ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র উদ্যোগে বিশ্বনাথ ও দক্ষিণ-সুরমা উপজেলার প্রায় ১৫টি গ্রামের সুবিধাবঞ্চিত ৩৫০জনের মধ্যে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (১ডিসেম্বর) দুপুরে প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথের মোহাম্মদপুর জামে মসজিদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে শীতের এ কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাগরণ উচ্চ-বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ রহিম ও প্রধান বক্তা ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা অ্যাডভোকেট মুনসুর আলম। বক্তব্যে তারা বলেন, এলাকার অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’। যে কারণে অল্প সময়ের মধ্যে সংগঠনের ট্রাস্টেীসহ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা দেশে ও বিদেশে প্রশংসিত।
সংগঠনের বাংলাদেশ শাখার সভাপতি আসাদুজ্জামান নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুমেল আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের যুক্তরাজ্য কমিটির উপদেষ্টা সদস্য কুতুব আলী ও শিক্ষানুরাগী হাফিজ খলিলুর রহমান।

সভায় সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র সহ-সভাপতি শহিদুল হাসান সেলিম, মো. সেলিম মিয়া ও উপদেষ্ঠা সদস্য নাজিম উদ্দিন রাহিন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য হাফিজ বেলাল আহমদ, স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রচার সম্পাদক রাজন আলী ও অর্থ-সম্পাদক মুহিবুর রহমান।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ‘দেশ-বিদেশে মোহাম্মদপুর গ্রুপ’র যুক্তরাজ্য উপদেষ্টা কমিটির সদস্য ফ্রান্স প্রবাসী আজিজুর রহমান, মোহাম্মদপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী রইছ আলী, মসজিদর ইমাম মাওলানা আব্দুল মতিন খান, মোতাওয়াল্লী হাজী ছুরত আলী, বীর মুক্তিযোদ্ধা তালেব আলী, সংগঠনের উপদেষ্ঠা কমিটির সদস্য ছুরাব আলী, নিয়াজ আলী, নেবুল আলী, চুনু মিয়া, লিটন আহমদ, দবির মিয়া, মুজিবুর রহমান অপু, মামুনুর রশীদ, হাফিজ মাহবুবুর রহমান, হাফিজ সোহাগ মিয়া, রুহান মিয়া ও সাব্বির মিয়া।

এসময় ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র সাংগঠনিক সম্পাদক মহসিন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ও সহ-অর্থসম্পাদক নেছার আলীসহ এলাকার গন্যমান্য ব্যক্তির্গরা উপস্থিত ছিলেন। সভা শেষে দেশ-বিদেশে অবস্থানরত সকলের মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

সভা শেষে বিশ্বনাথের মোহাম্মদপুর, ধর্মদা, সাধুগ্রাম, তাতিকোনা, ইলিমপুর, রাজাপুর, মিনারপাড়া, শ্বাসরাম, পশ্চিম শ্বাসরাম, আবক্রপুর ও দক্ষিণ সুরমার নাজিরবাজারসহ পনের গ্রামের অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin