বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন


বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার মায়ের সুস্থতা কামনায় দোয়া, মিলাদ ও শিরনী বিতরণ

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার মায়ের সুস্থতা কামনায় দোয়া, মিলাদ ও শিরনী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার মায়ের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল, দোয়া ও শিরনী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বাদ যোহর বিশ্বনাথ উপজেলা জামে মসজিদে মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা নিজাম উদ্দিন। এরপরে উপস্থিত সকলের মাঝে শিরনী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউনিয়নের মোহাম্মদ আমির আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হাজি আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, বিশ্বনাথ পল্লি বিদ্যুৎ এর ডিজিএম সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. সোহেল রানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান সরকার, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তা কামাল হোসেন, উপজেলা এলজিইডি অফিসের সহকারি প্রকৌশলী সারওয়ার হোসেন, যুবলীগ নেতা ছায়েদ মিয়া, জমির আলী, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়াসহ মুসল্লীগণ।

উল্লেখ্য, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার মাতা দীর্ঘদিন ধরে অসুস্থতা জনিত কারনে সিলেটের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin