বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন


বিশ্বনাথ উপজেলা নির্বাচনে ‘ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান সুইট

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে ‘ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান সুইট


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ‘ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন বেবি কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, তরুণ শিক্ষানুরাগী ও উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট।

ইতোমধ্যেই উপজেলাবাসীকে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে উপজেলার সবকটি ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন তিনি।

মুহিবুর রহমান সুইট একজন তরুণ সমাজকর্মী ও শিক্ষানুরাগী হিসেবে কাজ করেন সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে। এরই ধারাবাহিকতায় এবার জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

মুহিবুর রহমান সুইট খাজাঞ্চি ইউনিয়নের তেলিকোনা গ্রামের সম্ভ্রান্ত পরিবারের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী। তিনি গেল খাজাঞ্চি ইউনিয়ন নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

মুহিবুর রহমান সুইট বর্তমানে রাজাগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি এলাকার শিক্ষা ও ক্রীড়ামূলক কাজে বিশেষ অবদান রেখে যাচ্ছেন। এলাকায় গড়ে তুলেছেন বেবি কেয়ার স্কুল। এছাড়া বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত থেকে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি বিশ্বনাথ নতুন বাজারে আপন ফার্মেসী নামে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

মুহিবুর রহমান সুইট বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে বিশ্বনাথকেও একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি বলেন, আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ‘ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়ার পরিকল্পনা রয়েছে। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।

মুহিবুর রহমান সুইট আরও বলেন, বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। তিনি বলেন, আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin