মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

বিশ্বনাথ থিয়েটারের অন্যরকম নববর্ষ পালন

বিশ্বনাথ থিয়েটারের অন্যরকম নববর্ষ পালন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি: ৫০টি অসহায় ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছানোর মাধ্যমে এবার অন্যরকম এক নববর্ষ পালন করেছে সিলেটের বিশ্বনাথ থিয়েটার। যদিও বিশ্বনাথ থিয়েটার প্রতিষ্ঠাকালীন সময় থেকেই প্রতিবছর বাংলা নববর্ষ উদযাপন করে আসেছে আরও অন্যরকমভাবে।

তবে, এবার করোনাভাইরাস সংকটে অসহায ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ উদযাপন করেছেন বিশ্বনাথ থিয়েটারের কর্মীরা।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত সামাজিক দুরত্ব বাজায় রেখে পৃথকভাবে ৫০টি কর্মহীন পরিবারের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয় থিয়েটারের কর্মীরা।

এসময় পৃথকভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল মুন্না, সাবেক সভাপতি ইশতিয়াকুর রহমান, বর্তমান সভাপতি আনহার আলী, সদস্য আহমেদ জুয়েল, শফিক রুহিন প্রমূখ।

খাদ্য সামগ্রীর তালিকায় ছিল, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ লিটার সয়াবিন তৈল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, একটি সাবান ও ২০০ গ্রাম হুইল ডিটারজেন্ট পাউডার।

বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী জানান, প্রতি বছর বৈশাখীতে পান্তা-ইলিশ পরিবেশন, নতুন পোশাক ক্রয় এবং বিভিন্ন অনুষ্ঠান করা হয়। কিন্তু এবছর করোনাভাইরাসের কারণে বৈশাখ উদযাপনের টাকা দিয়ে বিশ্বনাথের ৫০টি পরিবারে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন তারা।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin