শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২২ অপরাহ্ন

বিশ্বনাথ নতুন বাজারের হোমিও ডাক্তার পিযূষ বাবু আর নেই

বিশ্বনাথ নতুন বাজারের হোমিও ডাক্তার পিযূষ বাবু আর নেই


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক :: বিশ্বনাথ নতুন বাজারের মা হোমিওপ্যাথি, সিলেটের লতিকা হোমিওপ্যাথির সত্ত্বাধিকারী হোমিও ডা. পিযূষ কান্তি দে (দাদা) আর নেই।

বুধবার (১০জুন) দিবাগত রাত সাড়ে তিন টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার শেষকৃত্য অনুষ্ঠান হবিগঞ্জের বানিয়াচংয়ের তার গ্ৰামের বাড়িতে আজ দুপুরে সম্পন্ন হবে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট ও বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি প্রায় ২যুগ ধরে বিশ্বনাথ নতুন বাজারের রামপাশা রোডে হাজী আব্দুল গণি প্লাজায় তার চেম্বারের মাধ্যমে বিশ্বনাথের মানুষের স্বাস্থ্য সেবায় নিয়োজিত ছিলেন।

এদিকে, ডাক্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির নেতারা। তার  আত্মার শান্তি  কামনা করেন এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শোক জানান, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির নব-নির্বাচিত সভাপতি শামীম আহমদ, সহ সভাপতি হাজী মোঃ নুর মিয়া, মতছির আলী, হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাসমত আলী, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ সোহেল আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আলম কবির, প্রচার ও দপ্তর সম্পাদক মাওঃ শামীম আহমদ সেবুল, ১নং ওয়ার্ড সদস্য এমদাদ হোসেন নাইম, আবদুল মতিন রণি, ২নং ওয়ার্ড সদস্য জয়নাল আবেদীন, সুন্দর আলী রুহুল, ৩নং ওয়ার্ড সদস্য গিয়াসউদ্দিন, এমরান আলী৷



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin