বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

বিশ্বনাথ পুলিশের আরও ৬ সদস্যের করোনা শনাক্ত : মোট আক্রান্ত ৩১

বিশ্বনাথ পুলিশের আরও ৬ সদস্যের করোনা শনাক্ত : মোট আক্রান্ত ৩১


শেয়ার বোতাম এখানে

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ:

সিলেটের বিশ্বনাথে ক্রমইে দীর্ঘ হচ্ছে করোনা আক্রান্তদের তালিকা। শুক্রবার (২২ মে) আরও ৬ পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে এসআই একজন, পিএসআই ২জন, এএসআই ২জন ও কনস্টেবল একজন রয়েছেন। তারা হলেন বিশ্বনাথ থানা পুলিশের এসআই নূর হোসেন, পিএসআই নিয়াজ মোর্শেদ, পিএসআই জসিম উদ্দিন, এএসআই হোসাইন আহমদ, এএসআই বিমল চন্দ্র বিশ্বাস ও কনস্টেবল আঙ্গুর মিয়া।

গত মঙ্গলবার (২০মে) ওই ৬ জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল বলে হাসপাতাল সূত্রে জানাগেছে। আর ওই ৬জনকে নিয়ে বিশ্বনাথ থানার ৮জন এসআই, একজন টিএসআই, ৪জন এএসআই, এবং ১৩জন কনস্টেবলসহ মোট ২৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা: আব্দুর রহমান মুসাসহ এ পর্যন্ত বিশ্বনাথের মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ জনে।
এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা মুঠোফোন রিসিভ করেন নি। তবে, থানার এসআই নূর হোসেন এ বিষয়ে সতত্যা নিশ্চিত করেছেন। তিনি এ প্রতিবেদককে বলেন, থানার আরও ৬জনের করোনা পজিটিভ এসেছে, আর ওই ৬জনের সঙ্গে তিনিও রয়েছেন। উপজেলা সদরের নিজ ভাড়া বাসায় আইসোলেশনে রয়েছেন জানিয়ে তিনি বলেন, এ পর্যন্ত তার করোনাভাইরাসের কোন উপসর্গ দেখা দেয়নি।

শনিবার (২৩ মে) রাত সোয়া ১২টায় কথা হলে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: কামরুজ্জামান এ প্রতিবেদককে বলেন, শুক্রবার (২২ মে) রাতে সিলেট ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাছে (প্রশাসনিক কর্মকর্তা) যে রিপোর্ট পাঠিয়েছেন, সে অনুযায়ী বিশ্বনাথ থানা পুলিশের আরও ৬জন সদস্যের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত করা হয়েছে। থানার একই ব্যারাকে কিংবা একই কক্ষে বসবাস আর একই বিছানা ও আসবাবপত্র ব্যবহারের কারণে থানা পুলিশ বেশি আক্রান্ত হচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin