বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন


বিশ্বনাথ পৌরবাসীর জন্য ওএমএস’র চাল বিক্রি শুরু মঙ্গলবার

বিশ্বনাথ পৌরবাসীর জন্য ওএমএস’র চাল বিক্রি শুরু মঙ্গলবার


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

পৌরসভায় উন্নীত হবার পর সিলেটের বিশ্বনাথ পৌরবাসীর জন্য প্রথমবারের মতো বিশেষ ‘ওএমএস’র ৩৬ মেট্রিকটন চাল বরাদ্ধ দিয়েছে সরকার। বরাদ্ধকৃত ওই চাল পাবেন ১হাজার ৮০০ কার্ডধারী পৌরবাসী। ১০টাকা কেজি দরে ১৮০০জনের প্রত্যেককে ২০ কেজি করে চাল বরাদ্ধ দেওয়া হবে। আগামি মঙ্গলবার (২৩ জুন) থেকে পাঁচজন ডিলারের মাধ্যমে পাঁচটি পয়েন্টে বরাদ্ধকৃত ওই চাল বিক্রি শুরু করা হবে।

বুধবার (১৭জুন) দুপুরে উপজেলা নির্বাহীকর্মকর্তার কার্যালয়ে ডিলারদের নিয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকে সভাপতিত্ব করেন ভারপ্রপ্ত পৌর প্রশাসক ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান। বক্তব্যে তিনি বলেন, এটি পৌরবাসীর জন্য প্রথম বরাদ্ধ। কাজেই সুষ্ঠুভাবে বরাদ্ধকৃত এ চাল ডিলারদের বন্টন করতে হবে। ওজনে কম দেয়া যাবেনা। এমনকি কার্ডধারীরা যদি কোনভাবে ডিলারদের কাছথেকে প্রতারিত হন কিংবা ওজনে চাল কম পান, আর তা প্রমানিত হয়, তাহলে মোবাইলকোর্টের মাধ্যমে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আগামি মঙ্গলবার থেকে কলেজ রোডে ১০টাকা দরে চালবিক্রি করবেন ওএমএস ডিলার নিখিল পাল, উপজেলা সদরের রাজনগর রোডে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার মকদ্দছ আলী, জগন্নাথপুর রোডে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার মহব্বত আলী, রামপাশা রোডে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার শামীম আহমদ এবং মীরেরচর পয়েন্টে চাল বিক্রি করবেন ওএমএস ডিলার আজাদ আলী।
উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ওএমএস ডিলার ছাড়াও বিশ্বনাথ সদর ইউনিয়নের ইউপি সদস্য জহুর আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, প্রেসক্লাব অপরাংশের সাধারণ সম্পাদক পপ্রনঞ্জয় বৈদ্য অপু উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin