মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন


বিশ্বনাথ বাজারে দু’টি জুতার দোকানে চুরি

বিশ্বনাথ বাজারে দু’টি জুতার দোকানে চুরি


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথ পুরনো বাজারে দু’টি জুতার দোকানে চুরি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার (২৬মার্চ) ভোররাতে বাজার জনশুন্য থাকার ফলে এ ঘটনা ঘটে। দোকানের পেছনের দরজা ভেঙে দুই ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশে থাকা নগদ ২১হাজার ২০০টাকা ও কয়েক-জুড়া সুজ নিয়ে গেছে চুরেরা।

ব্যবসা প্রতিষ্ঠান দু’টির একটি হচ্ছে সরোয়ালা গ্রামের জুয়েল আহমদের মালিকানাধীন জয়নুল সুজ। আর অন্যটি হচ্ছে ভোগশাইল গ্রামের ইকবাল হোসেনের মালিকানাধীন ডায়মন্ড সুজ। জয়নুল সুজ’র ক্যাশের তালা ভেঙে নগদ ৯হাজার ২০০ টাকা ৩/৪জুড়া সুজ এবং ডায়মন্ড সুজ’র ক্যামে থাকা নগদ ১১ হাজার টাকা ও তিন জুড়া সুজ নিয়ে যায় অজ্ঞাতনামা চুরেরা।

বিষয়টি নিশ্চিত করে জয়নুল সুজ’র মালিক জুয়েল আহমদ এ প্রতিবেদককে বলেন, বুধবার সন্ধ্যায় থানা পুলিশের কড়া হুসিয়ারিতে তিনি দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। বৃহস্পতিবার জরুরী কাজে বেলা একটার দিকে বাজারে আসলে দোকানে গিয়ে দেখতে পান তার ব্যবসা প্রতিষ্টান চুরি হয়ে গেছে।

ডায়মন্ড সুজ’র মালিক ইকবাল আহমদ এ প্রতিবেদককে বলেন, তিনিও একইভাবে দোকান বন্ধ করে বাড়িতে গিয়েছিলেন এবং বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এসে দেখতে পান তার দোকান ঘর চুরি হয়েছে।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা এ প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাস সংক্রমন এড়াতে যা করা প্রয়োজন পুলিশ তা করে যাচ্ছে। এ দুর্যোগের সময়ে পুলিশের পাশাপাশি সকল দোকান মালিককে তাদের নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের খেয়াল রাখাসহ আরও সচেতন হতে হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin