বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫১ অপরাহ্ন


বিশ্বম্ভপুরে আগুন পুড়ে ৪ টি দোকান চাই

বিশ্বম্ভপুরে আগুন পুড়ে ৪ টি দোকান চাই


শেয়ার বোতাম এখানে

কামাল হোসেন,সুনামগঞ্জ:

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় ৪টি দোকান ঘর আগুনে পুড়ে চাই হয়ে গেছে। এ ঘটনাটি ঘটেছে আজ (১৭ সেপ্টেম্বর) শুক্রবার সকল ১১ টার সময় উপজেলার নতুন পাড়া এলাকায় তাহিরপুর সুনামগঞ্জ রাস্তায়। এতে পায় ১০ থেকে পায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে জানা গেছ। আগুনের খবর পেয়ে সাথে সাথেই বিশ্বম্ভপুর উপজেলার সহকারী কমিশনার (ভুমি)আসমা বিনতে রফিক ঘটনার স্তল পরিদর্শন করেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, শুক্রবার সকাল ১১ তাহিরপুর সুনামগঞ্জ রোডের নতুন পাড়া এলাকায় টায় হঠাৎ করে আশপাশের দোকানদারগণ ১ টি দোকান ঘড় থেকে আগুনের ধোঁয়া উঠতে দেখেতে পেয়ে চিৎকারে শুরু কর। পরে স্থানীয় লোকজন সাথে সাথে ফায়ারসার্ভিসকে খবর দিলে ফায়ারসার্ভিসের লোকজন ঘটনার স্তলে এসে প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগু নিয়ন্ত্রণে আসার আগেই ততক্ষণে ১টি লেপের দোকান ,১ টি চা এর দোকা, ১ টি ভুসিমাল ও রেষ্টুরেন্ট দোকান এবং পাসের মসজিদের আংশিক অংশসহ ৪ টি দোকানের মালামাল সহ সম্পুর্ণ ফুরে চাই হয়ে যায়। এতে প্রায় ১০ থেকে ১২ লাক্ষ টাকার ক্ষতি হয়।

বিশ্বম্ভপুর উপজেলার সহকারী কমিশনার (ভুমি)আসমা বিনতে রফিক বলেন, ৪টি দোকান ও মসজিদেরআংশিক অংশ পুরে যায় । তাৎক্ষণিক কোন সহায়তা প্রদান করা হয় নাই তবে লিষ্টট করা হয়েছে। পরবর্তীতে উপজেলা পরিষদের পক্ষ ক্ষতিগ্রস্তদের সহযোগিতা প্রদান করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin