মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

বিয়ানীবাজারের ৪ ইউনিয়নে থানা জনকল্যাণ সমিতি ইউকে’র আর্থিক সহায়তা প্রদান

বিয়ানীবাজারের ৪ ইউনিয়নে থানা জনকল্যাণ সমিতি ইউকে’র আর্থিক সহায়তা প্রদান


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর বলেছেন, সব দান-খয়রাতই ভালো, এরমধ্যে কোরআনে হাফেজদের পাশে দাঁড়ানো সর্বোত্তম। তিনি বলেন, করোনাভাইরাসে দেশ-বিদেশ সর্বত্র মানুষ আক্রান্ত এবং ঘর থেকে বের হতে পারছেন না। অনেকেই পিতা-মাতা, ভাই-বোন ও নিকটাত্মীয় হারিয়ে শোকে কাতর। এরপরও প্রবাসীরা আমাদের আত্মিক স্বজন হওয়ায় তারা আমাদের ভুলেননি।

মেয়র আরো বলেন, বৈশ্বিক এই কঠিন মুহূর্তে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে বিয়ানীবাজারের প্রত্যেক ইউনিয়নে হাফেজ এবং সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের আর্থিক সহায়তা কিংবা ঈদ উপহার দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে। এজন্য তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মঙ্গলবার (১৯ মে) দিনব্যাপী উপজেলার শেওলা, দুবাগ, চারখাই ও আলীনগর ইউনিয়নে পৃথকভাবে সংগঠনের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা জুবের আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ।

প্রোগ্রাম সমন্বয়ক জুবের আহমদ বলেন, জীবন-জীবিকার তাগিদে আমরা প্রবাসী হলেও জন্মমাটির  জন্য আমাদের দরদ একটুও কম নয়। দেশের মানুষের কল্যাণে আমরা কিছু করতে পারলে তৃপ্তি পাই। অতীতের মতো এবারও আমরা বিয়ানীবাজারের মানুষের পাশে দাঁড়িয়েছি। আগামীতেও এ ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রবাসী সংগঠক জুবের আহমদ।

পৃথক এসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, দুবাগ ইউপি চেয়ারম্যান মো. আব্দুস ছালাম, চারখাই ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী, আলীনগর ইউপি চেয়ারম্যান মো. মামুনুর রশীদ মামুন।

ইউপি চেয়ারম্যানবৃন্দ প্রায় অভিন্ন কণ্ঠে বলেন, প্রবাসীরা সর্বদা আমাদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। এখনো আর্থিকভাবে অনুদান দিচ্ছেন। যা পেয়ে এলাকার অসহায় মানুষ উপকৃত হচ্ছেন। বিশেষ করে কোরআনে হাফেজদের সম্মান দেয়ায় চেয়ারম্যানবৃন্দ মামুন-মুন্না-জাকেরের নেতৃত্বাধীন সমিতির সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে, শেওলায় অনুষ্ঠানে আরো উপস্থিত অতিথি ছিলেন ইউপি সদস্য নজরুল ইসলাম টুনু, মিছবাহ উদ্দিন,  হেলাল আহমদ, সালাহ উদ্দিন,  মাহমুদুল হাসান এরশাদ, হেলাল খান ও ছালেহ আহমদ।

অপরদিকে, চলমান এই মহামারিতে সবার সুস্থতা ও মঙ্গল কামনা করে দুবাগ ইউনিয়নের হলরুমে মোনাজাত করেন হাফিজ আব্দুস শহীদ।

উল্লেখ্য, করোনাভাইরাস প্রাদুর্ভাব মুহূর্তে উপজেলার দু’শতাধিক কোরআনে হাফেজ ও শতাধিক হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করছে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin