বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন


বিয়ানীবাজারে অজ্ঞান থাকা সেই বৃদ্ধের মৃত্যু : কোমায় ছিলেন ৩মাস ২২দিন

বিয়ানীবাজারে অজ্ঞান থাকা সেই বৃদ্ধের মৃত্যু : কোমায় ছিলেন ৩মাস ২২দিন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের বিয়ানীবাজারে নিখোঁজের ৪দিন পর অজ্ঞান অবস্থায় উদ্ধার হওয়া সেই বৃদ্ধ রইছ আলী (৫৬) মারা গেছেন। তার নিখোঁজের প্রায় ৪মাস পরও জানা যায়নি নিখোঁজ হওয়ার রহস্য।

গতকাল বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বৈরাগীবাজারের খশির চাতল গ্রামের নিজ বাড়িতে অচেতন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ শুক্রবার (৫ জুন) বাদ জুমা খশির চাতল জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানা গেছে, পেশায় মাছ বিক্রেতা বৃদ্ধ রইছ আলী গত ১০ ফেব্রুয়ারি মাছ বিক্রি করতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজের ৪ দিন পর উপজেলার কাকরদিয়া আলগাট্টা এলাকার একটি বাড়ির পুকুর পাড়ের ঝোপের মধ্যে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। পরে তাকে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিয়েও তার জ্ঞান ফেরানো সম্ভব হয়নি। দীর্ঘ প্রায় ৩ মাস ২২ দিন অচেতন (কোমায়) থাকাবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে উদ্ধারের পর থেকে বৃদ্ধ রইছ আলী ৩ মাস ২২ দিন অচেতন থেকে মৃত্যুবরণ করায় অজানা থেকে গেল তার নিখোঁজের রহস্য। পুলিশ কিংবা পরিবার-পরিজন কেউই জানতে পারল না কেন তিনি নিখোঁজ হয়েছিলেন কিংবা কারা তাকে নিখোঁজ করেছিল।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin