বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৪৭ অপরাহ্ন


বিয়ানীবাজারে আরও একজনের করোনা শনাক্ত, শামসুদ্দিনে প্রেরণ

বিয়ানীবাজারে আরও একজনের করোনা শনাক্ত, শামসুদ্দিনে প্রেরণ


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি: বিয়ানীবাজারে আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছেন। আক্রান্ত আলম হোসেন (৪২)  উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের মৃত আবদুল করিম কতুব আলীর পুত্র। তিনি প্রথম করোনা আক্রান্ত টাঙ্গাইল ফেরত যুবকের মাধ্যমে সংক্রমিত হয়েছিলেন। উপজেলা  স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে। এ নিয়ে বিয়ানীবাজারে কোভিড-১৯ আক্রান্ত হলেন দু’জন।

 

জানা যায়, গত ২৬ এপ্রিল তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছিল। বৃহস্পতিবার সকালে সিলেটের সিভিল সার্জন মেওয়ায় গ্রামের ওই যুবকের কভিড-১৯ পজিটিভ হওয়ার বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে অবহিত করেন। খবর পেয়ে উপজেলা প্রশাসন ও  স্বাস্থ্য কমপ্লেক্স এর দায়িত্বশীলরা দ্রুত মেওয়া গ্রামে ছুটে গিয়ে তার বাড়ি লকডাউন করেন।

 

আক্রান্ত যুবক পৌরসভার নয়াগ্রামের মৃত ছয়ফুল ইসলামের বাসার কেয়ারটেকার ছিলেন। ওই বাসায় বিয়ানীবাজারের প্রথম করোনাভাইরাস আক্রান্ত হওয়া টাঙ্গাইল ফেরত জুয়েলার্স কারিগর আকবর ভাড়া থাকতেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার আবু ইসহাক আজাদ বলেন, সকালে কভিড-১৯ পজেটিভ হওয়ার বিষয়টি জানার পর আক্রান্ত যুবকের বাড়ি লকডাউন ও রোগীকে সিলেট শহীদ সামসুদ্দীন আহমদ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি জানান, তাঁর সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin