রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:৩৫ অপরাহ্ন


বিয়ানীবাজারে আ’লীগ নেতা সরওয়ার হোসেন’র স্পেশাল পিপিই ও ত্রাণ বিতরণ

বিয়ানীবাজারে আ’লীগ নেতা সরওয়ার হোসেন’র স্পেশাল পিপিই ও ত্রাণ বিতরণ


শেয়ার বোতাম এখানে

করোনাভাইরাস আতঙ্কে যখন মানুষ গৃহবন্দি, তখন অসহায় ও নিম্নবিত্ত পরিবারগুলোতে দেখা দিয়েছে খাদ্য সংকটের, তখন অসহায়দের ও সাস্থ্য সেবকদের পাশে দাঁড়িয়েছেন দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন। তিনি বিয়ানীবাজারে বিভিন্ন প্রতিষ্ঠানে পিপিই ও ১০০টি অসহায় পরিবারকে ত্রাণ ও নগদ অর্থ প্রদান করেন।

বৃহস্পতিবার সকালে বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে ১৫ টি, পৌরসভায় ৫ টি, উপজেলা পরিষদে ৫ টি, মুল্লাপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ২ টি ও বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫ টি সহ মোট ৩২টি স্পেশাল পিপিই দেওয়া হয়।

এছাড়াও করোনা ভাইরাসে ঘরেবন্দি থাকা উপজেলার অসহায় ১০০ টি মধ্যবিত্ত পরিবারকে ২৫ কেজি করে চাল ও নগদ ১ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

এসময় সরওয়ার হোসেন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঘরে থাকার কারণে অনেক মধ্যবিত্ত পরিবার অসহায় হয়ে পড়েছে। চোখ লজ্জায় কাউকে কিছু বলতেও পারছেনা। দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়ে কিছু করতে পারলে নিজের একটু আত্মতৃপ্তি পাওয়া যায়। এলাকার নাগরিকদের সাথে যতটুকু সম্ভব তাদের পাশে থাকার চেষ্টা করি। এসব পরিবারকে সকল বিত্তবানদের গোপনে সাহায্য করার আহবান জানান তিনি

বিতরণকালে গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin