মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

বিয়ানীবাজারে চাচাতো ভাইয়ের হাতে তরুণ খুন

বিয়ানীবাজারে চাচাতো ভাইয়ের হাতে তরুণ খুন


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি: 

বিয়ানীবাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে এক তরুণ খুন হয়েছে। নিহত আব্দুল কাইয়ুম (২০) এর বাড়ি  উপজেলার মোল্লাপুর ইউনিয়নের লামা নিদনপুর গ্রামে। আজ ১লা মে শুক্রবার খবর পেয়ে বিয়ানীবাজার থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখনল কাউকে গ্রেফতার করা হয়নি।

 

জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল কাইয়ুম এর পরিবার ও তার চাচাতো ভাই মফুর-স্বপনদের পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চাচাতো ভাইয়ের জিআই পাইপের আঘাতে আব্দুল কাইয়ুম গুরুতর আহত হয়। এ ঘটনায় কাইয়ুমের আপন ভাই তাজ উদ্দিন এবং নাজিম উদ্দিনও আহত হয়েছে।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এ সময় আব্দুল কাইয়ুমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। শুক্রবার ভোরে চিকিসাধীন অবস্থায় সে মারা যায়।

থানা পুলিশ জানিয়েছে, তার লাশ ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকালে আনা হবে। এখনো এ ঘটনায় থানায় কোনো মামলা দায়ের করা হয়নি।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক বলেন, সংঘটিত ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin