শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন


বিয়ানীবাজারে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিয়ানীবাজারে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটাসহ বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিয়ানীবাজার পৌরশহরে আনন্দ র‍্যালী করেছে ছাত্রলীগ (পাভেল মাহমুদ গ্রুপ)। সোমবার (৪ জানুয়ারি) দুপুরে আনন্দ র‍্যালীটি দুপুর ২টায় উপজেলা পয়েন্টএর সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মীরা। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পয়েন্টে এসে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ ও সিলেট ছাত্রলীগের সাবেক অর্থবিষয়ক সম্পাদক মাহবুব হুসেন জুয়েল। কেক কর্তন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা, সালেখ হুসেন, নয়ন আহমদ,জুবের আহমদ,ফেরদৌস হাসান, আজাদূর রহমান,,নাইম আহমদ, কলেজ ছাত্রলীগ নেতা জুয়েল আহমদ, হায়দার হুসেন, রাহাত মাহমুদ, আলী জীবন, রাসেল আহমদ রুমি, যুবলীগ নেতা রুহুল আহমদ, হিরা মাহমুদ, রেজাউল উল হক নিশাত, পায়েল আহমদ, পাভেল আহমদ, নয়ন, করিম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এদিকে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে, বিয়ানীবাজার উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের , মুলধারা গ্রুপ, রিভারবেল্ট, গ্রুপ, জামাল গ্রুপ,
পল্লব গ্রুপ,জয় বাংলা গ্রুপ,স্বাধীন গ্রুপ,বিদ্যমান ৮টি গ্রুপ র‍্যালি ও কেক কর্তন করেছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin