রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:১২ অপরাহ্ন

বিয়ানীবাজারে ডাকাত সর্দার ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বিয়ানীবাজারে ডাকাত সর্দার ‘বন্দুকযুদ্ধে’ নিহত


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক:
বিয়ানীবাজারে পুলিশের সাথে গভীর রাতে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) ভোর ৩ টার সময় শেওলা সেতু এলাকার দুবাগে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতরা পালিয়ে যাওয়ার পর পুলিশ মিসবাহ উদ্দিন (২৭) নামের এক ডাকাতের মরদেহ উদ্ধার করে। নিহত ডাকাত সরদার জকিগঞ্জ উপজেলার লোহাসাংঙ্গন শরিফাবাদ গ্রামের আলিম উদ্দিন’র ছেলে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, গুলির খোসা, বেশ কয়েকটি দেশীয় অস্ত্র রামদা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, বিয়ানীবাজার থানার একটি ডাকাতি মামলার আসামী হিসেবে জাফলং এলাকা থেকে শনিবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে আসে। রোববার গভীর রাতে তাকে নিয়ে অন্য ডাকাতদের গ্রেফতারে অভিযান চালালে দুবাগ এলাকায় ডাকাত সরদার মিছবাহ’র সহযোগীরা পুলিশের খবর পেয়ে তাদের উপর গুলিবর্ষণ শুর করে।

এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতরা পিছু হটে। ভোর ৪ টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ মিছবাহকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর জানান, ডাকাত মিছবাহর বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মামলা রয়েছে। সে বিয়ানীবাজার থানার অপর আরেকটি ডাকাতি মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin