বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন


বিয়ানীবাজারে নৌকার মাঝি আব্দুস শুক্কুর

বিয়ানীবাজারে নৌকার মাঝি আব্দুস শুক্কুর


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধিঃ

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র মোঃ আব্দুস শুকুর। আগামি ১৫জুন বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে লড়বেন তিনি।

আজ শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারী বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতভাবে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। বৈঠক সূত্রে এ তথ্য নিশ্চিত করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০০১ সালে আওয়ামী লীগ শাসনামলে বিয়ানীবাজার পৌরসভা প্রতিষ্ঠিত হয়। কিন্তু সীমানা সংক্রান্ত মামলার কারণে প্রতিষ্ঠার ১৬ বছর পর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৭ সালের ২৫ এপ্রিল।

ওইদিন শান্তিপূর্ণ নির্বাচনের পর ৮ ওয়ার্ডে ফলাফল ঘোষণা করা হলেও কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মৃদু সংঘর্ষ ও জাল ভোটের অভিযোগ উঠায় নির্বাচন কমিশন ঐ কেন্দ্রে ভোট গণনা বন্ধ রাখে। পরবর্তীতে স্থগিত ৩ নং ওয়ার্ডে ৮ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সবমিলিয়ে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মো: আব্দুস শুক্কুর পান ৫ হাজার ৮২ ভোট। পৌরসভার প্রথম নির্বাচনে তিনি প্রতিদ্ব›দ্বী প্রার্থীর চেয়ে ১ হাজার ১৯০ ভোট বেশী পেয়ে পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ধানের শীষের আবু নাসের পিন্টু পেয়েছিলেন ৩ হাজার ৮৯২ ভোট ও তফজ্জুল হোসেন পেয়েছিলেন ৩ হাজার ৪৬২ ভোট।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin