বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন


বিয়ানীবাজারে পারিবারিক বিরোধের জেরে সিএনজি চালক খুন

বিয়ানীবাজারে পারিবারিক বিরোধের জেরে সিএনজি চালক খুন


শেয়ার বোতাম এখানে

শাহীন আলম হৃদয়, বিয়ানীবাজার:

সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের ঢেউনগরে পারিবারিক বিরোধের জের ধরে এক সিএনজি চালক খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত কয়েছ আহমদ (৫০) শেওলা ইউনিয়নের ঢেউনগর গ্রামের মুজব্বীর আলীর পুত্র। নিহতের আপন ভাই ও ভাতিজারা পারিবারিক বিরোধের জেরে হামলা করেছে বলে নিহতের ছেলে ও স্বজনরা জানিয়েছেন। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘদিন থেকে তিনভাইয়ের মধ্যে পারবারিক বিরোধ রয়েছে। বৃহস্পতিবার জসিম উদ্দীন নামের এক ভাইয়ের সাথে অপর ভাইয়ের ঘরের চাল খোলা নিয়ে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে স্থানীয় মুরব্বিদের হস্তক্ষেপে এ বিরোধ মিমাংসা হয়। রাতে কয়েছ আহমদ বাড়ি ফিরলে পুণরায় তাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

অভিযোগ রয়েছে, এ সময় বড় ভাই ও ভাতিজারা কয়েছের উপর হামলা করলে তিনি নিজ ঘরে আশ্রয় নেন। এক পর্যায়ে ভাই ভাতিজারা ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করলে কয়েছ আহমদ অজ্ঞান হয়ে পড়েন। স্ত্রী সন্তানরা তাকে অচেতন অবস্থায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর বলেন, দুই পরিবারের উত্তেজনার মধ্যে নিজ ঘরের ভিতর তিনি অসুস্থ হলে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা ময়না তদন্তের জন্য লাশ সিলেটস্থ মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর সঠিক কারন জানা যাবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin