মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

করোনায় ঘরে থাকা অসহায় মানুষের জন্য সরকার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে : সরওয়ার হোসেন

করোনায় ঘরে থাকা অসহায় মানুষের জন্য সরকার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে : সরওয়ার হোসেন


শেয়ার বোতাম এখানে

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে দেশে চলছে লকডাউন। আর এই লকডাউনের ফলে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বিয়ানীবাজার উপজেলার  আলীনগর ইউনিয়নে লকডাউনে থাকা ৪০০টি অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন মরহুম মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কানাডা প্রবাসী কাওছার আহমদ পিন্টু।

বুধবার সকাল ১১টায় বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়নের স্থানীয় রামধা বাজারে লকডাউনে থাকা ৪০০টি পরিবারের মাঝে ২৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।

সরওয়ার হোসেন বলেছেন, করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ও দেশের চলমান লকডাউনে থাকা অসহায় পরিবারের জন্য সরকার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

এছাড়া সরকারে পাশাপাশি এই সময়ে মরহুম মজির উদ্দিনের সুযোগ্য সন্তান কানাডা প্রবাসী কাওসার আহমদ পিন্টুর অর্থায়নে আলীনগর ইউনিয়নে লকডাউনে থাকা ৪০০টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে যে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন তা সত্যিই প্রসংশনীয়।

তিনি এই সময়ে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম পল্লব, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মুক্তিযুদ্ধা হারুন হেলাল চৌধুরী, ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, রামধা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সিলেট জেলা পরিষদের মহিলা সদস্য হাসিনা বেগম, দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক নুরুল ইসলাম।

আলীনগর দর্পণ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল কাসিম আজাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ রুবেল আহমদ, বিজয়ের সময় পত্রিকার সম্পাদক ফাহাদ হোসাইন, মরহুম মজির উদ্দিন শিক্ষা উন্নয়ন ট্রাস্টের দায়িত্বশীল রাব্বী আহমদ, আলীনগর দর্পণ টিভির ক্যামেরাপার্সন আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার জাকারিয়া আহমদ, সমাজ সেবক নাহেদ আহমদ, জুনেদ আহমদ, জাকারিয়া আহমদ রুমন, মারুফ আহমদ চৌধুরী, সাহেদ আহমদ প্রমুখ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin