সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৩৫ অপরাহ্ন



বিয়ানীবাজারে যুক্তরাজ্য যুবদলের যুগ্ম সম্পাদক বাবর চৌধুরীর বস্ত্র বিতরণ

বিয়ানীবাজারে যুক্তরাজ্য যুবদলের যুগ্ম সম্পাদক বাবর চৌধুরীর বস্ত্র বিতরণ



বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশনায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন যুক্তরাজ্য যুব দলের যুগ্ম সম্পাদক ও ঢাকা মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র দলের সাবেক সভাপতি বাবর চৌধুরী।

শনিবার সকালে আলীনগর ইউনিয়নের টিকরপাড়ায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ১৫০ টি পরিবারের মাঝে এ বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক অর্থ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও ডিএম হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউল বারী চৌধুরী, জাসাস কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক রফিকুল বারী চৌধুরী (স্বজন), সমাজ সেবক আলম চৌধুরী, জাসাস আলীনগর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মানিক মিয়া, আলীনগর দর্পণ টিভির চেয়ারম্যান আবুল কাসিম আজাদ।

এদিকে সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জিয়াউল বারী চৌধুরী বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে দেশে চলছে লকডাউন। আর এই লকডাউনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশনায় আলীনগর ইউনিয়নের অসহায় মানুষের মাঝে যুক্তরাজ্য যুব দলের যুগ্ম সম্পাদক বাবর চৌধুরী যে বস্ত্র বিতরণ করেছেন তা সত্যিই প্রশংসনীয়।
বিজ্ঞপ্তি


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin