বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন


বিয়ানীবাজারে যুবককে মারধর: প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল

বিয়ানীবাজারে যুবককে মারধর: প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মস্তাব উদ্দিন কামালের ছেলে সৈকত আহমদকে মিথ্যা অপবাদ দিয়ে বিয়ানীবাজারে মারপিটের ঘটনার প্রতিবাদে ও এর সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিক্ষুব্ধ ইউনিয়নবাসী।

শনিবার সকাল সাড়ে ১১টায় চন্দরপুর মস্তফা কমিউনিটি সেন্টারের পাশে প্রথমে প্রতিবাদ সভা ও পরে এখান থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। এরপর মিছিলটি চন্দরপুর সেতুতে এসে শেষ হয়।

মিছিল পূর্ববর্তী প্রতিবাদ সভায় সমাজসেবী রফিক উদ্দিনের সভাপতিত্বে ও রেজাউল কবিরের পরিচালনায় বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল গফুর, সমাজসেবী আব্দুল হালিম লিপন, ইউপি সদস্য জাহেদুর রহমান মৌলা, শিপু ইসলাম, খাইরুল ইসলাম, ইউপি সদস্য সালমান কাদের দিপু প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামালের ছেলে সৈকত আহমদকে পরিকল্পিতভাবে একটি মহল হেয় প্রতিপন্ন করতে বিয়ানীবাজারের কয়েকজন সন্ত্রাসী দিয়ে মারধর ও হেনস্থা করেছে। এরপর তারা এই মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়ে দেয়৷ এ ঘটনায় বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু পুলিশ এখনো এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করেনি।

বক্তারা অতিসত্বর এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির জোর দাবি জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin