রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৫০ অপরাহ্ন


বিয়ানীবাজারে মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ: চেয়ারম্যানসহ আহত ৩০, চলছে সমঝোতা বৈঠকে

বিয়ানীবাজারে মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ: চেয়ারম্যানসহ আহত ৩০, চলছে সমঝোতা বৈঠকে


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

সিলেটের বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। সড়কে গাড়ি পার্কিংকে কেন্দ্র করে শনিবার দুপুর ১টার দিকে উপজেলার আলীনগর বাজারে আলীনগর ও টিকরপাড়া দুই গ্রামবাসীর মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার স্থানীয় আলীনগর বাজারে বিয়ানীবাজার-সিলেট সড়কে গাড়ি পার্কিং নিয়ে টিকর পাড়ার গ্রামের বাস চালক নজর উদ্দিনের সাথে আলীনগর এলাকার যুবক মুসাদ্দেক আলী সাথে হাতা-হাতি র ঘটনা ঘটনার এক পর্যায়ে দু”পক্ষের লোকজন দেশিয় অস্ত্র,লাটি,সুটা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই দিন আলীনগর বাজারের কয়েকটি দোকানও কয়েকটি গাড়ি ভাংচুর করে দু’পক্ষের লোকজন।

ওই ঘটনার জের ধরে শনিবার সকালে আলীনগর গ্রামের দুই যুবক মামুন আহমদ ও এলিম আহমদকে একা পেয়ে পিটিয়ে আহত করে টিকর পাড়া গ্রামের কয়েকজন যুবক। এরপর এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের চলে । প্রায় দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। এসময় দু’পক্ষের লোকজন আলীনগর বাজারে বেশ কয়েকটি দোকান,গাড়ি ভাংচুর করে স্থানীয়রা ।

সংঘর্ষ থামাতে ইটপাটকেলে আঘাতে গুরুতর আহত হয়েছেন আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ। পরে খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিন্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে এলাকায় থম থমে পরিরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েতন রয়েছে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহদি হাসান বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। কোন পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি’
এদিকে

বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের আলীনগর ও টিকরপাড়া এলাকাবাসীর মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষের ঘটনা নিয়ন্ত্রণে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন ও পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে চলছে সমঝোতা বৈঠক। শনিবার বিকাল ৩টার দিকে আলীনগর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এই সমঝোতা বৈঠক শুরু হয়েছে। এ প্রতিবেদন লিখা পর্যন্ত বৈঠক চলমান রয়েছে বলে জানা গেছে।

সমঝোতা বৈঠকে উপস্থিত রয়েছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ও আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, জকিগঞ্জ সারররকেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin