বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৩০ অপরাহ্ন


বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে’র আর্থিক সহায়তা প্রদান

বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে’র আর্থিক সহায়তা প্রদান


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:
বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র নেতৃবৃন্দ এবার করোনাভাইরাস প্রাদুর্ভাব মুহূর্তে উপজেলার কয়েকশ’ কোরআনে হাফেজ, সাংবাদিক ও শতাধিক হিন্দু ধর্মাবলম্বীদের পাশে দাঁড়িয়েছেন। তাদেরকে দিচ্ছেন আর্থিক সহায়তা।

শুক্রবার (১৫ মে) বেলা ৩ টায় বিয়ানীবাজার পৌরসভা মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র উপদেষ্টা আলহাজ বাজিদুর রহমানের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রোগ্রামের মুখপাত্র সাবেক ছাত্রনেতা জুবের আহমদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন,

বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, প্রধান বক্তা ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক এম হাসানুল হক উজ্জ্বল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ফয়সল মাহমুদ, আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কেএইচ সুমন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা আমাদের আত্মার আত্মীয়। এ কথা শুধু মুখে নয়, আমাদের যেকোন দুর্যোগ কিংবা প্রয়োজনে তাঁরা যেভোবে সাড়া দেন তাতে সহজেই এ কথার বাস্তব প্রমাণ মিলে। তাদের মহতি কার্যক্রমে আমরা গর্বিত হই।

বক্তারা বলেন, মামুন-মুন্না-জাকিরের নেতৃত্বাধীন এ সংগঠন করোনাভাইরাস দুর্যোগ সময়ে বিভিন্ন পেশার মানুষের মধ্যে আর্থিক অনুদান প্রদান করায় সত্যি আমরা আনন্দিত। এজন্য এ সংগঠনের সাথে জড়িত সকল নেতৃবৃন্দকে আমরা অভিনন্দন জানাই, কৃতজ্ঞতা প্রকাশ করি।

বক্তারা আরও বলেন, বিয়ানীবাজারের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে প্রবাসী সংগঠনের নেতাদের অনৈক্য নয়, অতীতের মতো ঐক্যবদ্ধভাবে পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ, সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না ও ট্রেজারার জাকির হোসেন পৃথক ভিডিও বার্তায় অনুষ্ঠানে উপস্থিত সবাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘বৈশ্বিক এ মহামারিতে দেশের প্রিয় স্বজনদের জন্য আমাদের মন কাঁদছে।

এজন্য আমরা শুধু আর্থিক অনুদান নয়, এর মাধ্যমে সবার সাথে একাত্ম হয়েছি মাত্র। অতীতের মতো বর্তমান এবং ভবিষ্যতেও আমরা বিয়ানীবাজারবাসীর যেকোন সুখে-দুঃখে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

এ সময় প্রবাসী নেতৃবৃন্দ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানান এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সুস্থ থাকার অনুরোধ করেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin