বুধবার, ১৬ Jun ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

Uncategorized
বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ : যুবককে ধরে পুলিশে দিল জনতা

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ : যুবককে ধরে পুলিশে দিল জনতা


শেয়ার বোতাম এখানে
  • 33
    Shares

শুভ প্রতিদিন ডেস্ক:

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সুজন আহমেদ নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক সুজন আহমেদ আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের বিরাট উজানপাড়া (আসাম পাড়ার) গ্রামের আবু বক্কর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার বিরাট উজানপাড়া (আসামপাড়া) গ্রামের আবু বক্কর মিয়ার একমাত্র ছেলে সুজন আহমেদের বিরুদ্ধে বিভিন্ন সময় মেয়েদের উত্ত্যক্ত করার অভিযোগ রয়েছে। এক বছর আগে পার্শ্ববর্তী সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শাল্লা গ্রামে নিজের পছন্দে বিয়ে করেন সুজন। সুজনের স্ত্রী বর্তমানে ৮ মাসের অন্তঃসত্বা বলে জানা গেছে। এরই মাঝে কয়েক মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের এক কিশোরীর সঙ্গে পরিচয় হয় সুজনের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার বিকালে সুজন তার বন্ধু মুসলিম মিয়াকে সঙ্গে নিয়ে ওই কিশোরীর বাড়িতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুবাদে বিয়ের প্রলোভনে সুজন তাকে ধর্ষণ করেন। স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে হাতেনাতে সুজন আহমেদকে আটক করে পুলিশে খবর দেয়। সন্ধ্যায় শিবপাশা পুলিশ ফাড়ির ইনচার্জ আশরাফ আলী ঘটনাস্থলে পৌঁছে সুজনকে আটক করে আজমিরীগঞ্জ থানায় নিয়ে যান। পরে রাত ১০ টার দিকে ওই কিশোরী বাদি হয়ে সুজন আহমেদ ও তার বন্ধু মুসলিম মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে আজমিরীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আজমিরীগঞ্জ থানার (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, ‘ধর্ষণের অভিযোগ এনে কিশোরী বাদি হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত সুজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে এবং ডাক্তারি পরীক্ষার জন্য কিশেরীকে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


শেয়ার বোতাম এখানে
  • 33
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin