বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন


বিয়ে পিঁড়িতে বসতে ৮০ কিলোমিটার পথ হেঁটে বরের বাড়ি গেলেন কনে

বিয়ে পিঁড়িতে বসতে ৮০ কিলোমিটার পথ হেঁটে বরের বাড়ি গেলেন কনে


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
বিয়ের শখ সবারই জাগে, সপ্ন যার যার মতই থাকে। আর এমন এক বিয়ের শখ দেকে চমকে উঠতেই হয়। সবাই জানি
বিয়ে করতে নারীদের চেয়ে পুরুষের ত্যাগ বেশি থাকে।

এতদিন ছিল অনেক চড়াই উতরাই পেরিয়ে কনেকে পেতে কষ্ট করেছেন। পাহাড়-জঙ্গল মাড়িয়ে রেকর্ড করতে চেয়েছেন সহধর্মীনিকে কাছে পেতে। ভারতেই করোনা বিপাকের সময় দুইশো, তিনশো কিলোমিটার পথ পাড়ি দিয়ে বিয়ে করতে গেছেন কনের বাড়ি এমন ঘটনাও ঘটেছে।

কিন্তু করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে ভারতে লকডাউনের মধ্যে ৮০ কিলোমিটার পায়ে হেঁটে পাত্রের বাড়িতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন এক তরুণী। আর এতেই বিষয়টি আলোচনায় চলে আসে দ্রুতই। গত বুধবার ভারতের উত্তরপ্রদেশের কানপুর থেকে কনৌজ গিয়ে বিয়ে করেন গোলদি (২০) নামে ওই তরুণী।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি’র প্রতিবেদনে বলা হয়, গত ৪ মে তাদের বিয়ের তারিখ নির্ধারিত ছিল। তবে লকডাউনের কারণে বিয়ে স্থগিত হয়ে যাওয়ায় বেশ চিন্তায় পড়ে যান ওই যুগল। বাগদত্তা ভিরেন্দ্র কুমারের সঙ্গে (২৩) ফোনে যোগাযোগ রাখছিলেন ওই তরুণী।

এক পর্যায়ে পায়ে হেঁটে গিয়ে হবু বরের বাড়িতে পৌঁছে যান গোলদি। পরে বরপক্ষ একটি পুরোনো মন্দিরে তাদের বিয়ের আয়োজন করে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে ওই দম্পতির বিয়ের ছবি। এতে দেখা গেছে, লাল শাড়ি পরেছেন কনে আর বর পরেছেন সাদা শার্ট। মুখে ছিল তাদের মাস্ক। বিয়েতে স্থানীয় একজন সমাজকর্মীও উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin