বুধবার, ১৬ Jun ২০২১, ১০:৫১ অপরাহ্ন

বোন শেখ হাসিনাকে ‘পূর্ণ সমর্থন’ এরশাদের

বোন শেখ হাসিনাকে ‘পূর্ণ সমর্থন’ এরশাদের


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক: ১০ বছর আগে আওয়ামী লীগের সঙ্গে জোট বাঁধার পর বিভিন্ন সময় নানা অভিযোগ-অনুযোগ করলেও একাদশ সংসদ নির্বাচনের আগে শেখ হাসিনাকে পূর্ণ সহযোগিতা দেওয়ার প্রতিশ্রুতি দিলেন এইচ এম এরশাদ।

 

অসুস্থতা নিয়ে নাটকীয়ভাবে সিঙ্গাপুর যাওয়ার পর সেখান থেকে ফিরে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “আমার বোন শেখ হাসিনাকে পূর্ণ সমর্থন দিচ্ছি। আমি নির্বাচনে বোন শেখ হাসিনাকে সর্বোত সহযোগিতা করব।”

 

ঢাকার বারিধারায় নিজের বাড়িতে এই সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি চেয়ারম্যান জানান, ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি মহাজোটের সিদ্ধান্তই মেনে চলবে।

 

ঢাকা ও সাতক্ষীরার আসন দুটিতে আওয়ামী লীগ প্রার্থীদের সমর্থন দিয়ে ভোট করা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তও জানান এরশাদ।
মহাজোটের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপিকে নিয়ে এরশাদ বলেছেন, “বিএনপির অবস্থান ভালো না। তদের অতীত রেকর্ড ভালো না। জয়ের সম্ভাবনা নেই বিএনপির।”

 

নির্বাচনের আগে চলমান পরিস্থিতি নিয়ে ইসির ভূমিকায় সন্তোষও জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।
২০১৪ সালের নির্বাচনের আগেও তাতে অংশ না নেওয়ার ঘোষণা দিয়ে এরশাদ নাটকীয় অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু সেখানে ভর্তি থাকা অবস্থায় তিনি এমপি নির্বাচিত হন এবং পরে প্রধানমন্ত্রীর বিশেষ দূতের দায়িত্ব পান। জাতীয় পার্টি সংসদে বিরোধী দলের আসনে বসার পাশাপাশি সরকারেও যোগ দেয়।

 

তবে এরপর বিভিন্ন সময় এরশাদ নিজের ‘বঞ্চনার’ কথা বলে আসছিলেন। আওয়ামী লীগের কাছে ‘প্রাপ্য সম্মান’ না পাওয়ার অনুযোগও করছিলেন তিনি।

 

একাদশ সংসদ নির্বাচনের আগে জাতীয় পার্টির প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের সময় ‘অসুস্থ’ এরশাদের সিএমএইচে ভর্তির খবর এলে নতুন করে আলোচনা শুরু হয়।

 

আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে নির্বাচনের ঘোষণা দেওয়ার পরও শতাধিক আসনে জোটের সিদ্ধান্তের বাইরে জাতীয় পার্টির প্রার্থী রাখার পর নানা গুঞ্জনের মধ্যে গত ১২ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন এরশাদ। ১৫ দিন পর ভোটের তিন দিন আগে বুধবার রাতে দেশে ফেরেন তিনি।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin