বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৪৩ অপরাহ্ন


ব্যর্থ মুশফিক-সাদমান, ঝলক দেখালেন মোসাদ্দেক

ব্যর্থ মুশফিক-সাদমান, ঝলক দেখালেন মোসাদ্দেক


শেয়ার বোতাম এখানে

খেলা ডেস্ক:
আফগানদের বিপক্ষে একমাত্র টেস্টের আগে টাইগাররা লাল দল ও সবুজ দলে ভাগ হয়ে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে। গতকাল শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া এই ম্যাচে মাহমুদউল্লাহ ছাড়া সুবিধা করতে পারেননি জাতীয় দলের নিয়মিত পারফর্মরা। তবে টেস্ট দলে ডাক পাওয়ার পরদিনই অর্ধশতক করে ঝলক দেখিয়েছেন মোসাদ্দেক।

লাল দলের হয়ে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান ব্যাটিং করেছেন দুবার। অথচ দুবারই ব্যর্থ ছিলেন বাঁহাতি বিশ্বসেরা এই অলরাউন্ডার। অন্যদিকে, সেঞ্চুরি করে নিজের প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নেন মাহমুদউল্লাহ রিয়াদ।

দুই দিনের এই প্রস্তুতি ম্যাচে লাল দলের অধিনায়কত্ব করছেন সাকিব আল হাসান। আর সবুজ দলের নেতৃত্বে আছেন মুশফিকুর রহীম। দুই দলই এক ইনিংস করে খেলতে পারে। শেষ পর্যন্ত ম্যাচটি ড্র হয়।

আগে ব্যাটিং করে গতকাল প্রথম ইনিংসে লাল দল ৮৪ ওভার ১ বলে ২৬৮ রান করে। সর্বোচ্চ ১০৭ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৪০ রান করেন আবু হায়দার রনি। এ ছাড়া ২৫ রান করে লিটন ও ১৩ রান করে জহুরুল হক অমি সাজঘরে ফিরে যান।

সাকিব আল হাসান দুবার ব্যাটিং করেও দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি। একবার ০ রানে ও দ্বিতীয়বার আউট হন ৯ রানে। সবুজ দলের হয়ে সর্বোচ্চ চার উইকেট নেন তাসকিন আহমেদ। তিন উইকেট নেন এবাদত হোসাইন। একটি করে উইকেট নেন তাইজুল ও মোসাদ্দেক।

আজ দ্বিতীয় দিন প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি মুশফিকরা। ৫২ ওভার ৩ বল খেলে মাত্র ১২৫ রানে অলআউট হয়েছে সবুজ দল। সর্বোচ্চ ৫১ রান করেন মোসাদ্দেক হোসেন। মুমিনুল হকের ব্যাট থেকে আসে ৩৫ রান। সাদমান খালি হাতেই সাজঘরে ফেরেন। মুশফিকের ব্যাট থেকে আসে মাত্র ছয় রান।

লাল দলের হয়ে মাহমুদউল্লাহ ও আবু জায়েদ রাহী তিনটি করে উইকেট নেন। সাকিব আল হাসান ১০ ওভার বল করেও উইকেটশূন্য ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin