শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন


ভারপ্রাপ্ত থেকে বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সভাপতি হলেন পাপ্পু

ভারপ্রাপ্ত থেকে বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সভাপতি হলেন পাপ্পু


শেয়ার বোতাম এখানে

সিলেটের বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের প্রায় দেড় বছরের অধিক সময় ভারপ্রাপ্ত হিসেবে সভাপতির দায়িত্ব পাওয়ার পর পার্থ সারথি দাশ পাপ্পুকে ভারমুক্ত করা হল।

বুধবার (২৭জুলাই) বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের প্যাডে সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে ভারমুক্ত ঘোষণা করা হয়।

উল্লেখ্য কেন্দ্রীয় ছাত্রলীগ ২০২০ সালের ২৪ নভেম্বর পার্থ সারথি দাশ পাপ্পু কে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করেছিলেন।

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সভাপতি’র দায়িত্ব পেয়ে এক প্রতিক্রিয়ায় পার্থ সারথি দাশ পাপ্পু বলেন, সেই বিএনপি জামায়াত জোট সরকারের দুঃশাসনামলে স্কুল জীবনে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই ছাত্রলীগের রাজনীতিতে আমার পদচারণা।ওয়ান ইলিভেনে শেখ হাসিনা মুক্তি আন্দোলনসহ প্রতিটি কর্মসূচীতে আজ অবধি আমার পথচলা। আওয়ামী লীগ বিরোধী দলে থাকাকালীন আপোষহীন ভাবে আমার পরিবার লড়েছে তৎকালীন বিএনপির সন্ত্রাসের বিরুদ্ধে।তাই সবদিক বিবেচনা করে ছাত্রলীগের সর্বোচ্চ ইউনিট আমাকে মূল্যায়ণ করায় কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি আমি কৃতজ্ঞতা স্বীকার করছি।

তিনি আরও বলেন, আমার সর্বোচ্ছ দিয়েও বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগকে একটি গতিশীল বঙ্গবন্ধু আদর্শের সংগঠন হিসেবে রুপ দিতে কাজ করবো। জীবনের শেষদিন পর্যন্ত আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশ্বস্ত কর্মী হিসেবে কাজ করবো। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin