বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন


ভিক্ষুকদের বাড়িতে গিয়ে ত্রাণ দিলেন এমপি মানিক

ভিক্ষুকদের বাড়িতে গিয়ে ত্রাণ দিলেন এমপি মানিক


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:
করোনা ভাইরাসের কারণে গৃহবন্দী থাকা ছাতক ও দোয়ারাবাজার উপজেলার দুই ভিক্ষুকে খোঁজে বের করে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী দিলেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

বৃহস্পতিবার দুপুরে ছাতক পৌরশহরের মোগলপাড়ায় গিয়ে ভিক্ষুক লাল মিয়া (৬০) কে ত্রাণ সামগ্রী দেন তিনি। এদিকে দোয়ারাবাজার উপজেলা সদর ইউনিয়নের ননীগাঁও গ্রামের আব্দুর রহিম নামের আরেক ভিক্ষুককে বাড়িতে গিয়ে ত্রাণ দেন এমপি মানিক।

এছাড়াও এমপি মানিকের নির্বাচনী এলাকা ছাতক দোয়ারাবাজারের নিবন্ধিত ভিক্ষুক, ঠেলাগাড়ি চালক ও অতিদরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক, দোয়াহালিয়া ইউপি চেয়ারম্যান কাজি আনোয়ার মিয়া আনু, সাবেক সেনা সদস্য রফিক উদ্দিন প্রমুখ।

ত্রাণ সামগ্রী পেয়ে ভিক্ষুক লাল মিয়া বলেন, রাতে ও সকালে কিছু খাইনি। করোনার কারণে ভিক্ষা করাও বন্ধ। ভিক্ষা করতে গেলেও কেউ ভিক্ষা দেয় না। বলে করোনা শেষ হলে ভিক্ষা দিবে এর আগে নয় বলে কান্না শুরু করেন।

করোনাতো আর পেটে মানে না খেতে হবে। খুব কষ্টে দিন কাটছিল হটাৎ এমপি মানিক সাহেব আমাকে খোঁজে বাড়িতে এসে এই দুঃসময়ে ত্রান দেওয়াতে আমার সংসার চলবে অনেক দিন। দোয়া করি এমপি মানিককে আল্লাহ বাচিয়ে রাখুক।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin