শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন


ভিডিও গেমের কারণে গ্রাম বাংলার খেলা হারিয়ে যাচ্ছে: মন্ত্রী শাহাব উদ্দিন

ভিডিও গেমের কারণে গ্রাম বাংলার খেলা হারিয়ে যাচ্ছে: মন্ত্রী শাহাব উদ্দিন


শেয়ার বোতাম এখানে

বেলাল তালুকদার, মৌলভীবাজার:

ভিডিও গেম আর কম্পিউটারে খেলার কারণে গ্রাম বাংলায় প্রচলিত খেলা গুলো হারিয়ে যাচ্ছে। গেম খেলে বর্তমান প্রজন্ম এখন আর বাহিরে যেতে চায় না, তাই তাদের যতউপযুক্ত শারীরিক ও মানসিক বিকাশ ঘটছে না। শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা অত্যন্ত প্রয়োজন।

মৌলভীবাজারে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২১ এর সুরমা জোন পর্যায়ে (পুরুষ ও নারী)কাবাডি প্রতিযোগিতা উদ্ভোদনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু নিজেও খেলতেন এবং খেলাধুলা পছন্দ করতেন। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খেলাধূলা পছন্দ করেন। জাতীয় দল বা বিশ্বকাপের খেলায় যখনই সময় পান খেলোয়াড়দের কে উৎসাহ দিতে তিনি মাঠে চলে যান।

৬ ই মার্চ শনিবার বিকেলে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে টুর্নামেন্ট আহবায়ক পুলিশ সুপার মোঃ জাকারিয়া এর সার্বিক তত্ত্বাবধানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin