বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

ভিপি নুরসহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ভিপি নুরসহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা


শেয়ার বোতাম এখানে
  • 7
    Shares

শুভ প্রতিদিন ডেস্ক:

তরুণীকে অপহরণ, ধর্ষণে সহযোগিতা ও ফেসবুকে হেয় প্রতিপন্ন করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু’র সদ্য সাবেক ভিপি নুরসহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা।
সোমবার রাজধানীর কোতওয়ালী থানায় মামলাটি দায়ের করা হয়। মামলার ১ নম্বর আসামি করা হয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগকে। ৩ নম্বরে রয়েছে নুরুল হক নুর।

বাকিরা হচ্ছেন ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন, যুগ্ম-আহ্বায়ক (২) মো. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।


এদিকে এক সমাবেশ থেকে গতকাল নুরসহ কয়েকজনকে আটক ও হয়রানির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করছেন যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা।

গতকাল রাজধানীর কোতওয়ালী থানায় তরুণীকে অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। রবিবার রাতে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরসহ ছাত্র অধিকার পরিষদের ৬ নেতার বিরুদ্ধে লালবাগ থানায় একটি মামলা হয়। এর প্রতিবাদে গতকাল সন্ধ্যায় শাহবাগে বিক্ষোভ করে পরিষদের নেতাকর্মীরা। পরে রাতে নুরসহ সাতজনকে আটক করে মধ্যরাতে তাদের ছেড়ে দেয়া হয়।


শেয়ার বোতাম এখানে
  • 7
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin