মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন


ভিপি নুরের গ্রেপ্তারের দাবিতে সেই ঢাবি শিক্ষার্থীর অনশন

ভিপি নুরের গ্রেপ্তারের দাবিতে সেই ঢাবি শিক্ষার্থীর অনশন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে আমরণ অনশন ধর্ষণের মামলা করা সেই ঢাবি শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যার পর ঢাবির রাজু ভাস্কর্যের সামনে এই অনশন শুরু করেন ওই শিক্ষার্থী।

অনশনরত শিক্ষার্থী বলেন, বর্তমানে ধর্ষণ একটা মহামারি আকার ধারণ করেছে। আমিও একজন ভুক্তভোগী। এর আগে লালবাগ কোতোয়ালি থানায় মামলা করেছি। এখন পর্যন্ত এ মামলার কোনো আসামিকে গ্রেপ্তার করা হয়নি। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তারের জন্য আমার এই আমরণ অনশন কর্মসূচি।

শিক্ষার্থী পাশে অবস্থান নিয়েছেন ছত্রলীগের নেত্রারা।
তিনি বলেন, আমি মামলা করেছি ১৭ দিন আগে। এতদিন পরেও কেনো কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না? আমার মনে হয় পুলিশ প্রভাবিত। আর আসামিরা তো প্রভাবশালী।


অনশনরত শিক্ষার্থীর পাশে সংহতি প্রকাশ করে অবস্থান নিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, উপ-সাংস্কৃতিক সম্পাদল তিলোত্তমা শিকদার, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের সভাপতি ফরিদা পারভিন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফারজানা নিপা, ইডেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জেরিন তাসনিম পূর্ণি এবং ছাত্রলীগ নেত্রী মহসুনা খাতুন মাইশা, মিতালী মন্ডলসহ বেশকিছু নেত্রী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin