মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন


ভিয়েতনামের কাছে ৬-১ গোলে হারলো বাংলাদেশ

ভিয়েতনামের কাছে ৬-১ গোলে হারলো বাংলাদেশ


শেয়ার বোতাম এখানে

স্পোর্টস ডেস্ক : এশিয়ান গেমসের নারী ফুটবলের দ্বিতীয় ম্যাচেও বড় ব্যবধানে হার মেনেছে বাংলাদেশ। আজ সোমবার হ্যাংজুর ওয়েনজু অলিম্পিক স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে ভিয়েতনামের কাছে ৬-১ গোলে হেরেছে। প্রথমার্ধে ভিয়েতনাম এগিয়ে ছিল ২-০ গোলে। দ্বিতীয়ার্ধে সাবিনা-মাসুরারা আরও চারটি গোল হজম করে। অবশ্য শোধও দেয় একটি।

‘ডি’ গ্রুপে প্রথম দুই ম্যাচে মোট ১৪ গোল হজম করলো সাইফুল বারী টিটুর শিষ্যরা। প্রথম ম্যাচে তারা জাপানের কাছে হার মানে ৮-০ গোলে। এরপর আজ ভিয়েতনামের কাছে হার মানলো ৬-১ গোলে। এই হারে এশিয়ান গেমসের নারী ফুটবল থেকে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে গেছে।

এদিন ম্যাচের পঞ্চম মিনিটেই ফাম হাই ইয়েনের গোলে এগিয়ে যায় ভিয়েতনাম। ৩৭ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করে তারা। এ সময় গোল করেন এনগুয়েন থি থুই হ্যাং।

বিরতির পর ৬৫ মিনিটে আবারও গোলের দেখা পায় ভিয়েতনামের মেয়েরা। এ সময় ট্রান থি ডুয়েন গোল পান। ৭১ মিনিটের মাথায় এনগুয়েন থাই হোয়া গোল করলে ব্যবধান হয় ৪-০। ৭৮ মিনিটে মাথায় থাই থি থাওয়ে গোল পেলে বাংলাদেশ পিছিয়ে পড়ে ৫-০ গোলে। আর ৮০ মিনিটের মাথায় জোড়া গোল পূর্ণ করেন ভিয়েতনামের এনগুয়েন থাই থি থাওর। ব্যবধান বেড়ে হয় ৬-০।

অবশ্য ৮৭ মিনিটের মাথায় বাংলাদেশ সান্ত্বনাসূচক একটি গোল করে। এ সময় মাসুরা পারভীন গোলটি করেন। তাতে ৬-১ ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশের মেয়েরা।

গ্রুপপর্বের শেষ ম্যাচে বৃহস্পতিবার বিকেলে নেপালের মুখোমুখি হবে সাবিনা খাতুনরা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin