রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন


ভোটে টিকে গেলেন হাফিজ মজুমদার

ভোটে টিকে গেলেন হাফিজ মজুমদার


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক: নির্বাচনী ডামাঢোলের শুরুতেই জকিগঞ্জ-কানাইঘাট দুই সীমান্তবর্তী উপজেলা নিয়ে গঠিত সিলেট-৫ আসনে মহাজোটের প্রার্থীতা নিয়ে ছিল নানা আলোচনা। পরবর্তীতে এই আসন উš§ুক্ত করে দেয় মহাজোট।

 

জোটের শরিক আওয়ামী লীগ ও জাতীয়পার্টি দুটি দলই প্রার্থী দেয়। আওয়ামী লীগ মনোনয়ন দেয় সাবেক সাংসদ ড. হাফিজ আহমদ মজুমদারকে ও জাতীয়পার্টি মনোনয়ন দেয় বর্তমান সংসদ সদস্য সেলিম উদ্দিনকেই।
বিষয়টি মেনে নিতে পারেননি সেলিম উদ্দিন। তিনি ড. হাফিজ আহমদ মজুমদারের প্রার্থীতা বাতিল চেয়ে গত ২০ ডিসেম্বর উচ্চ আদালতে রিট করেন। সোমবার রিটটি খারিজ করে দিয়েছেন আদালত।

 

বিচারপতি জে বি হাসান ও খাইরুল আলমের সমন্বয়ে হাইকোর্ট বেঞ্চ সেলিম উদ্দিনের পক্ষে ব্যারিস্টার উজ্জ্বল ভৌমিকের দায়ের করা রিট আবেদন খারিজ করে দেন। আর এর মাধ্যমে ড. হাফিজ আহমদ মজুমদারের নির্বাচনে অংশগ্রহণের পথ উš§ুক্ত হল।
সেলিম উদ্দিনের পক্ষে দায়েরকৃত রিটে অভিযোগ করা হয়েছিল, হাফিজ মজুমদার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যানের দায়িত্বে আছেন। তথ্যটি তিনি গোপন করে মনোনয়ন নিয়েছেন।

 

জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আহমদ জানিয়েছেন, ড. হাফিজ আহমদ মজুমদারের প্রার্থীতার বিষয়ে দায়েরকৃত রিট খারিজ করে দিয়েছেন উচ্চ আদালত। তাই নির্বাচনে অংশ নিতে তার আর কোন বাধা নেই। নৌকার প্রার্থী থাকায় সিলেট-৫ আসনের আওয়ামী পরিবারের আনন্দের বন্যা বইছে। অনেক স্থানে মিষ্টিও বিতরণ করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin