শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

ভোলাগঞ্জে চাঁদাবাজদের হামলায় ক্রাশার মিলের নৈশপ্রহরী আহত

ভোলাগঞ্জে চাঁদাবাজদের হামলায় ক্রাশার মিলের নৈশপ্রহরী আহত


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে অবৈধভাবে পাথর উত্তোলনকারী ও চাঁদাবাজদের হামলায় স্টোন ক্রাশার মিলের এক নৈশপ্রহরী গুরুতর আহত হয়েছেন। আহত ওই নৈশপ্রহরীর নাম মো. দারা মিয়া (৩৮)। তিনি উপজেলার বর্ণি গ্রামের ছোয়াব আলীর ছেলে।

হামলার শিকার নৈশপ্রহরী দারা মিয়া ও ওয়েটিং ওয়াশিং প্লান্টের সত্বাধিকারী এরশাদ মিয়া জানান, ভোলাগঞ্জ গ্রামের আতাবুরের নির্দেশে তার লোকজন দীর্ঘদিন থেকে ভোলাগঞ্জ দশ নম্বর এলাকায় দিনে ও রাতের বেলা অবৈধভাবে পাথর উত্তোলন ও চাঁদাবাজি চালিয়ে আসছে।

দেশব্যাপী করোনাঝুঁকির মধ্যেও তারা তাদের এসব অপকর্ম অব্যাহত রাখে। অবৈধ পাথর উত্তোলনের ফলে ভোলাগঞ্জ দশ নম্বর এলাকায় বিভিন্ন স্থাপনা হুমকির মুখে পড়েছে। আতাবুর বাহিনীর লোকজন শুক্রবার রাতে ওয়েটিং ওয়াশিং প্লান্ট সংলগ্ন ধলাই নদীর তীরে অবৈধভাবে পাথর উত্তোলন করতে গেলে বাধা দেন প্লান্টের নৈশপ্রহরী দারা মিয়া।

এর প্রেক্ষিতে শনিবার সকাল আনুমানিক ১১টার দিকে আতাবুরের নির্দেশে ১০-১২জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দারা মিয়ার উপরে অতর্কিত হামলা চালায়।

এতে গুরুতর আহত হন দারা মিয়া। এসময় তার সাথে থাকা পাথর বিক্রির ১ লাখ ৮১ হাজার ৭শ টাকা, মোবাইল, মানিব্যাগ নিয়ে যায় বলে দারা মিয়া অভিযোগ করেন। রক্তাক্ত দারা মিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin