শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

মঈন আলীকে ‘জঙ্গি’ বলে তোপের মুখে তসলিমা নাসরিন

মঈন আলীকে ‘জঙ্গি’ বলে তোপের মুখে তসলিমা নাসরিন


শেয়ার বোতাম এখানে
  • 13
    Shares

শুভ প্রতিদিন ডেস্ক:

ইংল্যান্ডের ক্রিকেটার মঈন আলীকে ‘জঙ্গি’ বলায় তোপের মুখে পড়েছে বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। তার বিতর্কিত এ মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সমালোচনার ঝড় উঠেছে।

ইংলিশ ক্রিকেটেও এ নিয়ে চলছে তোলপাড়। জোফরা আর্চার, বেন ডাকেট, স্যাম বিলিংস থেকে শুরু করে ইংলিশ ক্রিকেটাররা দারুণ ক্ষুব্ধ হয়েছেন তসলিমার ওপর। তার টুইটারে ক্ষোভ ঢেলে দিচ্ছে তসলিমার এই কথার পরিপ্রেক্ষিতে।

ইংলিশ ক্রিকেটার বেন ডাকেটও একহাত নিলেন তসলিমা নাসরিনের। তিনি লিখেন, ‘এই অ্যাপটিতেই (এই ব্যক্তির সঙ্গে) সমস্যা। যে কারণে এমন লোকরা বাজে কথা বলতে সাহস পায়। খুবই বিরক্তিকর। এটা অবশ্যই পরিবর্তন করতে হবে। প্লিজ সবাই এই অ্যাকাউন্টে রিপোর্ট করুন।’

সবচেয়ে বেশি ক্ষেপেছেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী পেসার জোফরা আর্চার। সতীর্থের প্রতি এমন অপবাদ মেনে নিতে পারেননি তিনি। ফিরতি টুইটে তসলিমাকে পাগল ইঙ্গিত করে লিখেন, ‘তুমি কি ঠিক আছো? আমার তো মনে হয় না, তুমি ঠিক আছো।’

সম্প্রতি ভারতের সংবাদমাধ্যম জানায়, আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে মদ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের লোগো থাকায় মঈন নিজের জার্সি থেকে সেই প্রতিষ্ঠানের লোগো তুলে নেওয়ার অনুরোধ করেছেন।

এরপরই গত ৪ এপ্রিল তসলিমা নাসরিন টুইটারে লিখেছেন, ‘মঈন আলী ক্রিকেট না খেললে সিরিয়াতে গিয়ে আইএসআইয়ের সঙ্গে যোগ দিত।’ এমন টুইটের পর ঝড় ওঠাই স্বাভাবিক। ৮৩২বার রি–টুইট হয়, ২ হাজারের বেশি মন্তব্য পান তসলিমা নাসরিন। বেশির ভাগই নেতিবাচক।



শেয়ার বোতাম এখানে
  • 13
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin