রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

মঙ্গলবার সিলেটে আরও ৮৬ জনের করোনা শনাক্ত

মঙ্গলবার সিলেটে আরও ৮৬ জনের করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেট জেলার আরও ৮৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৭২ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৪ জনের রিপোর্ট পজিটিভ আসে।

এ নিয়ে সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন ২ হাজার ৫৪৩ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৪০৭ জন আর মারা গেছেন ৬০ জন।

মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৭২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তরা সিলেট জেলার বাসিন্দা।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ৫৫ জন, বিয়ানীবাজার উপজেলার ৮ জন, বিশ্বনাথ উপজেলার ৩ জন, কানাইঘাটের ১ জন, গোয়াইনঘাটের ১ জন, জৈন্তাপুর উপজেলার ১ জন, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১ জন ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ২ জন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এরমধ্যে সুনামগঞ্জের ১২ জন আর সিলেট জেলার ১৪ জন রয়েছেন।

সবশেষ মঙ্গলবার (৩০ জুন) সিলেট জেলার নতুন ৮৬ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ হাজার ১৪৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ২ হাজার ৫৪১, সুনামগঞ্জে ৯৮২, হবিগঞ্জে ৫৯৩ এবং মৌলভীবাজারে ৪৩০ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ১০১, সুনামগঞ্জে ৮৯, হবিগঞ্জে ৬৭ এবং মৌলভীবাজারে ১০ জন।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ১ হাজার ২২৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪০২, সুনামগঞ্জে ৪১১, হবিগঞ্জে ২১৬ এবং মৌলভীবাজারে ১৯৮ জন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে মারা গেছেন ৭৬ জন। এরমধ্যে সিলেটে ৬০, মৌলভীবাজারে ৪ জন, সুনামগঞ্জে ৬ জন ও হবিগঞ্জে ৬ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin