বুধবার, ২৮ Jul ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন


“মধুবন” চতুল বাজার শাখার উদ্বোধন

“মধুবন” চতুল বাজার শাখার উদ্বোধন


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর প্রতিনিধি:

মহামারী করোনা ভাইরাস এর ১ম দিকে যেখানে উদ্বোধন হওয়ার কথা ছিল সেখানে দেশের বিরাজমান অস্বাভাবিক অবস্থার কথা চিন্তা করে কয়েক ধাপে উদ্বোধন এর সময় নির্ধারণ করার পরও তা স্থগিত করা হয়। অপেক্ষার প্রহর শেষে আগামী ১৬ই জুন রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় “মধুবন অভিজাৎ মিষ্টি বিপনি” চতুল বাজার কানাইঘাট শাখার শুভ উদ্বোধন হচ্ছে।
উক্ত শাখার পরিবেশক মোদাচ্ছির আহমদ এর কাছে স্বাস্থ্যবিধির কথা জানতে চাইলে তিনি বলেন সরকার ও প্রশাসনের পক্ষ থেকে যে সকল নির্দেশনা দেওয়া আছে তা যথাযত ভাবে গ্রহণ করে ব্যবসায়িক কার্যাবলি সম্পাদন করবেন।

মহামারীর সময়ে এত বড় ব্যবসায়িক ঝুঁকি নেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন পৃথিবীর ভালো মন্দ সবকিছুই উপরওয়ালার দান। মুনাফা আসল বিষয় নয় জনকল্যাণ প্রদানই মুখ্য বিষয়। ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদান করা হবে বলেও তিনি জানান। সর্বশেষে সকলকে উনার পক্ষ থেকে দাওয়াত প্রদান ও করেন।

চতুলের স্থায়ী একাধিক বাসিন্দাদের কাছ থেকে উক্ত প্রতিষ্ঠানের বিষয়ে জানতে চাইলে তাহারা বলেন আমাদের অনেক দিনের আশা বাস্তবায়িত হয়েছে। যেহেতু বৃহৎ একটি এলাকার প্রধান বাজার হওয়ার পরও কোন একটি ব্রান্ড এর দেখা পাইনি। বিশেষ করে মিষ্টি ও অন্যান্য কিছু পণ্যের জন্য আমাদের অনেক দূর্ভোগ ও পোহাতে হয়েছিলো। মধুবন এর উদ্বোধন হওয়ায় কিছুটা হলেও দূর্ভোগ থেকে মুক্ত হতে পারবো। মধুবনের প্রতি তাহারা যথেষ্ট শ্রদ্ধাশীল বলে ও জানান।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin