বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন


মনোনয়ন পত্র জমা দিলেন ৭নং লক্ষণাবন্দ ইউপির চেয়ারম্যান পদ প্রার্থী অজি মো: কাওছার

মনোনয়ন পত্র জমা দিলেন ৭নং লক্ষণাবন্দ ইউপির চেয়ারম্যান পদ প্রার্থী অজি মো: কাওছার


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলার ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডের সেবা করার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন তরুণ সমাজকর্মী, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী অজি মোহাম্মদ কাওছার ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামানের কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি। মনোনয়ন পত্র জমা দানকালে অসংখ্য কর্মী সমর্থক ও এলাকার মুরব্বিয়ানগণ উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার পর চেয়ারম্যান প্রার্থী অজি মোহাম্মদ কাওছার বলেন, সমাজের একজন কর্মী হিসেবে আমি সর্বদাই মাঠ পর্যায়ে কাজ করেছি।এরই নিমিত্তে আমার ইউনিয়নবাসীর চাহিদা ও নিজের কর্মপরিধি একধাপ বাড়িয়ে ওয়ার্ডের সকল সমস্যা চিহ্নিত করে তা সকলের সহযোগিতা ও পরামর্শের ভিত্তিতে সমাধান এবং সম্ভাবনার অপার দ্বার উন্মোচনে আমি সকলের সহযোগিতা কামনা করি।

তিনি বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমি বিশ্বাস করি আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডবাসী তাদের মহা মুল্যবান ভোট দিয়ে আমাকে তাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সকলের সমর্থন, দোয়া ও ভালোবাসা প্রত্যাশী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin