বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন


মরহুম ইদ্রিস আলী মরিয়ম বেগম শিক্ষা সেবা ফাউন্ডেশনের সেলাই মেশিন বিতরণ

মরহুম ইদ্রিস আলী মরিয়ম বেগম শিক্ষা সেবা ফাউন্ডেশনের সেলাই মেশিন বিতরণ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

মরহুম ইদ্রিস আলী মরিয়ম বেগম শিক্ষা সেবা ফাউন্ডেশন নামে সামাজিক সংগঠনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ।
সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতা বাউরভাগ এলাকায় শেখ বাড়িতে মরহুম ইদ্রিস আলী মরিয়ম বেগম শিক্ষা সেবা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে বাউরভাগ ক্রিকেট টিমের সার্বিক তত্বাবধানে সামাজিক সংগঠন মরহুম ইদ্রিস আলী মরিয়ম বেগম শিক্ষা সেবা ফাউন্ডেশন কর্মহীন পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে এ সব সেলাই মেশিন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মরহুম ইদ্রিস আলী মরিয়ম বেগম শিক্ষা সেবা ফাউন্ডেশনের পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান, ট্রেজারার ফাহিমা রাহমান নুপুর, কর্মসূচি বাস্তবায়ন কমিটির সভাপতি আব্দুল আহাদ, সহ সভাপতি গিয়াস উদ্দিন, আজিজুর রহমান,হাফিজ আতাউর রহমান, আব্দুল আলিম মজনু শাহ, সাধারণ সম্পাদক এমরান হাসান, সদস্য হাবিবুর রহমান সাজু, সাকিলুর রহমান রাহি, মুসা আহমদ, বাউরভাগ ক্রিকেট টিমের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুস্তাফিজুর রহমান জাবেদ,রাহিম হোসেন,রিকি, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাহান আহমদ, যুক্তরাস্ট্র প্রবাসী আবুল রাফাত তুহিন প্রমুখ।

এ সময় সংগঠনের প্রতিস্টাতা সভাপতি স্পেন প্রবাসী আব্দুর রহমান বলেন মরহুম ইদ্রিস আলী মরিয়ম বেগম শিক্ষা সেবা ফাউন্ডেশন এ সংগঠন টি করেছি আমার বাবা মায়ের নামে আমার বাবা নেই সমাজের ভালো কাজগুলো করে যাচ্ছি যাতে করে এর সাওয়াব আমার বাবার কবরে পৌছে। আর আমার মা’র হায়াত যেন আল্লাহ তায়ালা আরো বাড়িয়ে দেন। উনি আরো বলেন এ সংগঠন অসহায় মানুষের পাশে থেকে তাদের স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছে, সংগঠনের উদ্যোগে অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা, চিকিৎসা সেবা প্রদান ও বস্তু বিতরণ বিগত দিনে করে এসেছে সামনে আরোও করবে এবং শিক্ষার্থীদের বিভিন্ন উপকরণ সহ শিক্ষার্থীদের বিনামূল্যে পড়ার ব্যাবস্থা করে দিতে আমরা বদ্ধ পরিকর।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin