বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন


মাদকসেবী প্রমাণিত হওয়ায় পল্লবী থানার এসআই ক্লোজড

মাদকসেবী প্রমাণিত হওয়ায় পল্লবী থানার এসআই ক্লোজড


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

রাজধানীর পল্লবী থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন মল্লিককে মাদক সেবনের দায়ে চাকরিচ্যুত করা হয়েছে। সোমবার (৪ জনুয়ারি) পল্লবী থানার উপ-পরিদর্শকে (এসআই) চাকরিচ্যুত করা হয়। সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত পুলিশ সদস্যদের ডোপ টেস্ট করা হয়েছে। ডিএমপি’র সদর দপ্তরের তালিকা অনুযায়ী আরিফের বিরুদ্ধে হেরোইন সেবনের প্রমাণ পাওয়া গেছে।

একাধিক সূত্র জানায়, পল্লবী এলাকার বিহারী-অবাঙ্গালি ক্যাম্পগুলো মূলত মাদকের আখড়া। এ সুবাধে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিশেষ সখ্যতা গড়ে উঠে আরিফের। এক পর্যায়ে আরিফ নিজেই মাদকাসক্ত হয়ে পড়েন। এছাড়া বেশ কয়টি মাদক স্পট থেকে তিনি নিয়মিত টাকা নিতেন।
হেরোইনে আসক্ত আরিফ হোসেন মল্লিক ঢাকা বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগের অত্যন্ত মেধাবী ছাত্র। ছাত্র জীবনে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সকল পাবলিক পরীক্ষায় প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছেন।

এ বিষয়ে এসআই আরিফ গণমাধ্যমকে বলেন, সোমবার রাজারবাগে ক্লোজ করা হয়েছে। চাকরিচ্যুতও করা হতে পারে।
পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী গণমাধ্যমকে বলেন, আরিফকে চাকরিচ্যুত করা হয়েছে বিষয়টি শুনছি। তবে এখনো কাগজপত্র হাতে পাইনি।
পল্লবী থানার একাধিক সূত্র সময় সংবাদকে জানায়, এসআই আরিফকে মাদকাক্তের কারণে চাকরিচ্যুত করা হয়েছে এমনটা শোনা গেলেও এ ব্যাপারে কোনো কাগজপত্র থানায় আসেনি। তবে তাকে থানা থেকে ক্লোজ করা হয়েছে বলে সূত্রগুলো নিশ্চিত করেছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin