বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন


মাধবপুরে এক নারীর ঝুলন্ত লাশ উদ্বার

মাধবপুরে এক নারীর ঝুলন্ত লাশ উদ্বার


শেয়ার বোতাম এখানে

মাধবপুর প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের দক্ষিণ বেজুড়া গ্রামের একটি বাসা থেকে মনি বেগম(২২) নামে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্বার করেছে পুলিশ। স্হানীয় সুত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মাধবপুর থানার উপ পরির্দশক আব্দুল আহাদ ঘরের আড়ার সাথে উড়না দিয়ে ঝুলন্ত অবস্হায় মনি বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকেই স্বামী মনির হোসেন গা ডাকা দিয়েছে।

নিহত মনি বেগম মৌলভীবাজার পৌরসভার ৬ নং ওয়ার্ডের নুরুল ইসলামের মেয়ে ও শাহজাহানপুর ইউনিয়নের জালালাবাদ গ্রামের নূরুল ইসলামের ছেলে । মনির হুসেন মৌলভীবাজার ৬ নং বড়হাটিতে অস্থায়ী বাসিন্দা ছিল। প্রায় আড়াই বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই মনির হোসেন তার স্ত্রী কে নিয়ে মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের দক্ষিন বেজুড়া গ্রামের মৃত অলি মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

মনির বাবা দাবি করেন মেয়ের জামাই মনির হোসেন প্রায়ই তার মেয়েকে নির্যাতন করত। ঝগড়া হত দুজনের মধ্যে। ঘটনার আগের বাবা মনি ফোন করে বাবা কে বেজুড়ায় আসতে বলেন। মাঝ পথে এসে খবর পান বাসায় আড়ার সাথে মেয়ের মরদেহ ঝুলছে।মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগের তীর জামাতার দিকে।

ঘটনার পর স্বামী গা ডাকা দেয়ার বিষয়টি নিয়ে স্হানীয়দের মধ্যে এ মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)আমিনুল ইসলাম বলেন, ঝুলন্ত অবস্হায় মনি বেগমের মরদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছেনা। এঘটনায় একটি জিডি করা হয়েছে। এনিয়ে তদন্ত চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin