বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন


মাধবপুরে চুরির দায়ে দুইজন আটক

মাধবপুরে চুরির দায়ে দুইজন আটক


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের পল্লী বিদ্যুত সমিতির টিএস ট্রান্সফরমার্স লিমিটেডের অধীনস্থ ৩৩ কেভি সুইচিং স্টেশন থেকে আড়াই লাখ টাকা মূল্যের ৩০০ মিটার তামার ক্যাবল চুরির ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় মাধবপুর থানা পুলিশ তাদের আটক করে।

আটকৃতরা হল ব্রাহ্মণবাড়ি জেলার নাছিরনগর উপজেলার চাপরতলা গ্রামের নূর হোসেনের ছেলে জাকির হোসেন (২২) ও মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কায়সারনগর এলাকার সিরাজ মিয়ার ছেলে রবিউল (২৫)।

পুলিশ ও হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির নোয়াপাড়া জোনাল কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে সংঘবদ্ধ একদল চোর মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেলঘর এলাকায় অবস্থিত ৩৩কেভির সুইচিং স্টেশন থেকে ক্যাবল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সমিতির প্রকল্প প্রকৌশলী মো. মকবুল হোসেন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রকল্প প্রকৌশলী মো. মকবুল হোসেন বলেন- ‘দুর্বৃত্তরা আরো কয়েকদিন স্টেশন থেকে তার চুরি করে নিয়ে গেছে। আজ আমাদের নিরাপত্তাকর্মীরা তাদের ধাওয়া করলে পালিয়ে যায়।’

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন বলেন- আজ সন্ধ্যায় তাদের আটক করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin