মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন


মাধবপুরে প্রেমিকাকে ধর্ষণ: এক মাস পর অভিযুক্ত প্রেমিক গ্রেপ্তার

মাধবপুরে প্রেমিকাকে ধর্ষণ: এক মাস পর অভিযুক্ত প্রেমিক গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

মাধবপুর প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকাকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রেমিক জাহাঙ্গীর আলম রিংকুকে (২১) গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার প্রায় এক মাস পর পুলিশ ঢাকার গুলশানের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার (৮ মার্চ) ভোররাতে মাধবপুরের পুলিশ তাকে গ্রেপ্তার করে। একইদিন দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এসআই বাবুল মিয়া চৌধুরী তাকে আদালতে প্রেরণ করলে বিচারক জাহাঙ্গীর আলম রিংকুকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জাহাঙ্গীর আলম রিংকু উপজেলার ধর্মঘর ইউনিয়নের সন্তোষপুর গ্রামের মৃত্যু আল্তাব আলীর ছেলে।মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গত ২৭ জানুয়ারি কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে জাহাঙ্গীর তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। অসুস্থ অবস্থায় ওই কিশোরীকে উদ্বার করে স্বজনরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা করান। এরপর ১ ফেব্রুয়ারি থানায় জাহাঙ্গীরকে অভিযুক্ত করে মামলা করেন।’মামলার পর গ্রেপ্তার এড়াতে ঢাকার গুলশান থানা এলাকায় একটি বাসায় দারোয়ানের চাকুরি নেয় জাহাঙ্গীর। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিতের পর মঙ্গলবার ভোররাতে মাধবপুর পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin