মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন


মানবিক টিম সিলেট’র ইফতার ও সেহেরি বিতরণ অব্যাহত

মানবিক টিম সিলেট’র ইফতার ও সেহেরি বিতরণ অব্যাহত


শেয়ার বোতাম এখানে

শুভপ্রতিদিন ডেস্ক:

পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিম শিক্ষার্থী ও অসহায়-দুঃস্থদের মধ্যে মাসব্যাপী ইফতার ও সেহরি বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে মানবিক টিম সিলেট।

গত বছরের ন্যায় এবারও মানবিক টিম সিলেট’র উদ্যোগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অসহায় রোগীদের মধ্যে ইফতার সম্পন্ন ও রাতে সেহেরি বিতরণ করা হবে।

শুক্রবার (২২) বিকাল ৪টায় হাসপাতালে ইফতার করা ও রাত ২ টায় সেহেরি বিতরণ করা হবে জানান সংশ্লিষ্টরা।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে মানবিক টিম সিলেট’র সদস্যরা তাদের নিজস্ব আইডিতে ও বিভিন্ন গ্রুপে পোস্টের মাধ্যমে ও দেশ এবং প্রবাসে বসবাসরত বিত্তবানদের সহযোগিতায় টাকা সংগ্রহ করে এসব টাকা দিয়ে এতিম শিক্ষার্থী ও অসহায়-দুঃস্থদের মধ্যে ইফতার ও সেহরি বিতরণ করে। এবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অসহায় রোগীদের ৪০০ জনের মধ্যে ইফতার বিতরণ করা হয়। একইদিন দিবাগত রাতে ১০০ জনের সেহরি বিতরণ করা হবে।

মানবিক টিম সিলেট’র প্রধান সমন্বয়ক সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া কর্মরত নায়েক সফি আহমদ পিপিএম বলেন, প্রথম রমজান থেকে মানবিক টিমের উদ্যোগে মাসব্যাপী ইফতার ও সেহরি বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।পুরো রমজান মাস জুড়ে সেহরি ও ইফতারের কার্যক্রম অব্যাহত থাকবে। আমাদের এই কার্যক্রমে সবাই সহযোগীতা করায় সহজে অসহায় মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করতে পারছি।সমাজের বিত্তবানরা এগিয়ে এলে আমরা আরও বেশি বেশি মানুষকে সহযোগীতা করতে পারবো।

উল্লেখ্য- সিলেটের বিভিন্ন সামাজিক সংগঠন ও সংগঠনের স্বেচ্ছাসেবীদের অংশগ্রহণে অনুষ্ঠান সম্পন্ন হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin