বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:৪২ অপরাহ্ন


মালয়েশিয়ায় কর্মী পাঠাতে নিয়োগ অনুমতি পেয়েছে ১০ রিক্রুটিং এজেন্সি

মালয়েশিয়ায় কর্মী পাঠাতে নিয়োগ অনুমতি পেয়েছে ১০ রিক্রুটিং এজেন্সি


শেয়ার বোতাম এখানে

নিউজ ডেস্ক:
মালয়েশিয়ায় কর্মী পাঠাতে এখন পর্যন্ত ১০টি রিক্রুটিং এজেন্সিকে নিয়োগ অনুমতি দিয়েছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়। বৃহস্পতিবার (২৮ জুলাই) পর্যন্ত এ ১০ রিক্রুটিং এজেন্সিকে নিয়োগ অনুমতি দেয়া হয়েছে বলে জানা গেছে।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, প্রথম দিন ২৪ জুলাই ৪ টি রিক্রুটিং এজেন্সিকে নিয়োগ অনুমতি দেয়া হয়। এজেন্সিগুলো হলো, নিউ এজ ইন্টারন্যাশনাল (আরএল ৭০৩), মেসার্স পাথ ফাইন্ডার ইন্টারন্যাশনাল (আরএল ১২৯৮), গ্রীনল্যান্ড ওভারসীজ ( আরএল ০৪০), মেসার্স আমিয়াল ইন্টারন্যাশনাল ( আরএল ১৩২৬)।

২৫ জুলাই মেসার্স আল বোখারী ইন্টারন্যাশনাল (আরএল ৩০১), ইম্পেরিয়াল রিসোর্স লিমিটেড (আরএল ১২৭৪), মেসার্স সাউথ পয়েন্ট ওভারসিস লিমিটেডকে (আরএল ৬২২) নিয়োগ অনুমতি দেয়া হয়।

এছাড়া বৃহস্পতিবার (২৮ জুলাই) মেসার্স আহমেদ ইন্টারন্যাশনাল (আরএল ১১৪৬), বিনিময় ইন্টারন্যাশনাল (৩৫১), আকাশ ভ্রমণ (৩৮৪) মন্ত্রণালয় থেকে নিয়োগ অনুমতি পেয়েছে।

এ বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব গাজী মো. শাহেদ আনোয়ার সই করা চিঠিতে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো-বিএমইটির মহাপরিচালকে নিয়োগ অনুমতির বিষয়ে পরবর্তী পদক্ষেপ নিতে বলা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin