রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন


মা আইসিইউতে: সহকর্মীদের উদ্ধার করতে গেলেন সিলেটের পুলিশ সুপার

মা আইসিইউতে: সহকর্মীদের উদ্ধার করতে গেলেন সিলেটের পুলিশ সুপার


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

বুধবার সন্ধ্যার দিকে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম’র মা হঠাৎ হার্ট ফেইল করেন। বিষয়টি তাৎক্ষণিক তার স্ত্রী মাহফুজা শারমিন জানান। কিন্তু তখন কুমিল্লায় কোরআনকে অবমাননা করাকে কেন্দ্র করে সিলেটের জকিগঞ্জে পুলিশের সাথে জনতার সংঘর্ষ চলছিল। সে সময় কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়েছিলেন। অবস্থা বেগতিক দেখে শেষ পর্যন্ত সেখানে বিজিপি মোতায়েন করা হয়। এমন পরিস্থিতিতে মায়ের অসুস্থতার খবর পেয়েও তাঁর পাশে থাকতে পারেননি এসপি ফরিদ উদ্দিন। তিনি পাশে দাঁড়িয়েছেন সহকর্মীদের।

এনিয়ে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে তাঁর ব্যক্তিগত ফেইসবুক আইডিতে একটি আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো:

“সন্ধ্যা থেকেই জনশৃঙ্খলা রক্ষা ও জনগণের জান -মাল নিরাপদ রাখতে কাজ করছিলাম। হঠাৎ বাসা থেকে Mahfuza Sharmin আমার সহধর্মিনীর ফোন , জানালো -মা হার্ট ফেইল করেছে। এ সময় সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে আমার কয়েকজন সহকর্মী জীবন মৃত্যুর সাথে লড়াই করছিলো। স্ত্রীকে বললাম তুমি মাকে বাঁচাও, আমি সহকর্মীদের উদ্ধার করি। এখন রাত ০১:৩০ , ফিরছি আমি প্রত্যন্ত এলাকা থেকে। মা আমার আইসিইউতে। আমার স্ত্রী একাই সামলালেন। অশেষ কৃতজ্ঞতা ডা: তারেক, ডা: শোয়েব, ডা: রাশেদুন্নবী, সাদেক ভাই এবং আমার প্রিয় সহকর্মীদের প্রতি। সকলের নিকট দোয়া চাই।”


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin